অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কক্সবাজারে ছাত্রলীগ নেতা ফায়সাল দুর্বৃত্তদের গুলিতে আহত

1
.

কক্সবাজার জেলা ছাত্রলীগ নেতা ফায়সাল গুলিবিদ্ধ হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে শহরের দক্ষিণ বাহারছড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। প্রথমে তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলেও রাত সাড়ে ৮টার দিকে আশংকা জনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে শহরের দক্ষিণ বাহারছড়া এলাকায় একদল দুর্বৃত্ত জেলা ছাত্রলীগ নেতা ফায়সালকে এলোপাতাড়ি গুলি চালায়। এতে তার পেটে গুলিবিদ্ধ হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে মোবারক নামে এক যুবক বইল্যাপাড়াস্থ জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয়ের বাসার

সামনে চিৎকার চেচাঁমেচি করে পালিয়ে যায়। পরে ফয়সালসহ কয়েকজন বাহারছড়ায় মোবারকের খোঁজ নিতে যান। এসময় তাজরমুল্লুক সড়কের সামনে মোবারকের নেতৃত্বে একদল সন্ত্রাসী অতর্কিত ফয়সালকে লক্ষ্য করে গুলি বর্ষণ করে। এতে তিনি গুলিবিদ্ধ ঘটনাস্থলে লুটিয়ে পড়েন।

.

কক্সবাজার জেলা ছাত্রলীগ সভাপতি ইশতিয়াক আহম্মদ জয় বলেন, ছাত্রলীগ নেতা ফায়সালকে আশংকা জনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তিনি বলেন, আগামী ১৫ জানুয়ারী রবিবার কক্সবাজার শহরের পাবলিক লাইব্রেরী মাঠে অনুষ্টিতব্য জেলা ছাত্রলীগ আয়োজিত শিক্ষার জন্য সমাবেশ বানচাল করতে এধরনের একটি অনাকাংঙ্খিত ঘটনা ঘটানো হয়েছে।

তিনি বলেন, দুর্বৃত্তরা কোন রাজনৈতিক দলে সম্পৃক্ত না থাকলেও তৃতীয় কোন শক্তির ইন্দনে বখাটে মোবারক নামের এক যুবকের নেতৃত্বে প্রকাশ্যে শহরের এধরনের ঘটনা সংগঠিত করার দৃষ্টতা দেখিয়েছে।

জেলা ছাত্রলীগের নেতা কর্মীদের ধৈয্যের সাথে তা মোকাবেলা করার অনুরোধ জানিয়ে জেলা সদর হাসপাতাল চত্ত্বরে তিনি বলেন, প্রশাসন এই সব দুর্বৃত্তদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসবে।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন বলেন, ছাত্রলীগ নেতাকে গুলিবিদ্ধ করার ঘটনায় জড়িতদের ধরতে পুলিশী অভিযান চলছে।

১ টি মন্তব্য
  1. Solaiman Mohammad বলেছেন

    নিহত লিখতে পারলেন না।