অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

একই ঘর থেকে সাবেক ইউপি সদস্যের মা-পুত্রবধূর লাশ উদ্ধার

0
.

বরিশালের বাবুগঞ্জে একই ঘর থেকে দুই নারীর লাশ উদ্ধার করা হয়েছে। এসময় ঘরে থাকা আরেক নারীকে অজ্ঞান অবস্থায় হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়।

বুধবার (২৫ জানুয়ারি ) মধ্যরাতে উপজেলার কেদারপুর ইউনিয়ন পরিষদের পাশে নং ওয়ার্ডে এই ঘটনা ঘটে।

মৃতরা হলেন- কেদারপুরের সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেনের মা লালমুন নেছা (৯৫) ও তার পুত্রবধূ রিপা আক্তার (২৩)। দেলোয়ার হোসেনের স্ত্রী মিনারা বেগম (৫৫) বাবুগঞ্জের বাহেরচর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করে বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, বুধবার রাত ১১টার দিকে পার্শ্ববর্তী বাড়ির লোকজন ডাকাডাকি করে তাদের কোনো সাড়া-শব্দ না পেয়ে ঘরের মধ্যে প্রবেশ করে। এ সময় তিনজনকে অজ্ঞান অবস্থায় খাটে শোয়া দেখতে পেয়ে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের চিকিৎসক তিনজনের মধ্যে দুইজনকে মৃত ঘোষণা করেন। অন্যজন চিকিৎসাধীন অবস্থায় আছে।

ওসি আরও জানান, ঘরের মেঝে সিঁদ কাটা অবস্থায় পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে চুরির উদ্দেশ্যে কৌশলে পরিবারের সদস্যদের অজ্ঞান করতে গিয়ে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি তদন্ত করে মূল ঘটনা উদঘাটনের আশ্বাস দেন বরিশালের জেলা পুলিশ সুপার (এসপি) ওয়াহিদুল ইসলাম।