অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডের কুমিরায় উদ্বোধন হল ‘ইউনিটি হেলথ কেয়ার’

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:

আধুনিক স্বাস্থ্য সেবা জনগনের দৌড় গোড়ায় পৌছে দিতে জেলার সীতাকুণ্ডের কুমিলায় স্থাপিত হয়েছে ইউনিটি হেলথ কেয়ার এন্ড ডায়াগনোস্টিক সেন্টার।

আধুনিক যন্ত্রপাতি, নির্ভুল পরীক্ষা ও বিশেষজ্ঞ ডাক্তারদের নিয়ে এই হেলথ কেয়ার এন্ড ডায়াগনোস্টিক সেন্টারের যাত্রা শুরু করেছে।উদ্যোগক্তারা

আজ শুক্রবার সকাল ১১টায় এক অনাড়ম্বর উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে শীতাতপ নিয়ন্ত্রিত অত্যাধুনিক সুবিধা সম্পন্ন উক্ত ইউনিটি হেলথ কেয়ার উদ্বোধন করা হয়।

এলাকায় কোনো উন্নত ডায়াগনস্টিক সেন্টার না থাকায় গ্রামের মানুষজন চিকিৎসার পরীক্ষা-নিরীক্ষার জন্য শহরে যেতে হতো। এ কথা চিন্তা করে কুমিরা বাজারে এই প্রথম উন্নত ও ডিজিটাল মেশিন দিয়ে আধুনিক ডায়াগনস্টিক সেন্টারটি চালু করা হয়েছে বলে জানান উদ্যোগত্তরা।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্যুরিষ্ট পুলিশ চট্টগ্রাম বিভাগের এডিশনাল ডি,আই,জি মোহাম্মদ মুসলিম।

ইউনিটি হেলথ কেয়ার এর চেয়ারম্যান মোঃ জামাল উদ্দিন শামিম এর সভাপতিত্বে এবং অধ্যাপক মোঃ খোরশেদ আলমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ৭নং কুমিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদ হোসেন চৌধুরী, কুমিরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন, ইউনিটি হেলথ কেয়ার এর পরিচালক মোঃ সায়েম, ডাঃ আবু নাছের, ইউপি সদস্য মোঃ আলাউদ্দিনসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

এলাকার ৩০ জন যুবক সেবার মানসিকতায় ওই ইউনিটি হেলথ কেয়ারের উদ্যেগ নেন। তারা জানান, এলাকার গরীব অসহায় মানুষদের সুযোগ সুবিধার উপর অগ্রধিকার থাকবে এবং গরীব অসহায় মানুষকে নামমাত্র মূল্যে সেবা দেওয়া হবে এখানে।