অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চিকিৎসা সেবা খাত থেকে দুর্নীতিবাজদের উৎপাটন করতে হবে

0
.

চিকিৎসা সেবা খাত থেকে দুর্নীতিবাজদের উৎপাটন করতে হবে বলে জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী ।

তিনি বলেন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজে বিদ্যমান দুর্নীতি, অনিয়ম, স্বজনপ্রীতি, রোগীর খাদ্য ও ঔষধপত্র লুটপাটের ফলে এই হাসপতালে চিকিৎসা সেবা মারাত্মকভাবে অবনতিশীল। রোগী, চিকিৎসক ও কর্মচারীদের একটি চক্র জিম্মি করে রেখেছে। এই অবস্থান থেকে ত্রাণ পেতে শুদ্ধাচারী ডা. নাসির-মিনহাজ পরিষদের বিজয় অপরিহার্য।

আজ মঙ্গলবার আসন্ন বিএমএ নির্বাচনে স্বাধীনতা চিকিৎসক পরিষদ মনোনীত ডা. নাসির উদ্দিন মাহমুদ-ডাঃ আ.ম.ম মিনহাজুর রহমান প্যানেলের সাথে তার চশমা হিলস্থ বাসভবনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আগামী ২২ ডিসেম্বর অনুষ্ঠিতব্য এ নির্বাচনে চট্টগ্রাম জেলা ও পুলিশ প্রশাসনকে নিরপেক্ষ অবস্থানে থেকে একটি সুষ্ঠু, অবাধ ও চিকিৎসকদের জন্য নিরাপদ ভোট প্রদানের পরিবেশ নিশ্চিত করার আহবান।

ডাঃ নাসির উদ্দিন মাহমুদের সভাপতিত্বে ও ডাঃ আ.ম.ম.মিনহাজুর রহমানের সঞ্চালনায় এ সভায় বক্তব্য প্রদান করেন স্বাচিপ ও বিএমএ সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি ডাঃ নুরুল ইসলাম, চট্টগ্রাম জেলা স্বাচিপের প্রতিষ্ঠাতা সভাপতি ডাঃ আ.ন.ম.ফারুক অর রশিদ, সাবেক সিভিল সার্জন ডাঃ মোঃ আবু তৈয়ব, ডাঃ সরফরাজ খাঁন চৌধুরী, সাবেক সহকারী পরিচালক ডাঃ আলী আকবর ভূঁইয়া, সাবেক ইউএইচএফসি ডাঃ ফিরোজ খাঁন, ডাঃ হারুন অর রশিদ, অধ্যাপক ডাঃ এম এ রউফ, ডাঃ নাজির মোহাম্মদ খান টিপু, ডাঃ আবু মনসুর মোঃ নিজাম উদ্দিন খালেদ, ডাঃ আবুল মনসুর মোঃ দিদারুল আলম, ডাঃ মেজবাহ উদ্দিন আহমেদ, ডাঃ বিপ্লব পালিত, ডাঃ সেলিম আহমেদ, ডাঃ জামাল উদ্দিন, ডাঃ সুরঞ্জিত বিশ্বাস, ডাঃ প্রদীপ চৌধুরী, ডাঃ নাহিদা আকতার, ডাঃ সুমি, ডাঃ দিদারুল মুনীর ডাঃ মুশফিকুর রহমান, ডাঃ কাজী মোঃ ইদ্রিস, ডাঃ সুরজিত ঘোষ, ডাঃ সৌমেন পালিত, ডাঃ ধীমান বড়ুয়া, ডাঃ নোবেল কুমার বড়ুয়া, ডাঃ সৌমেন বড়য়া, ডাঃ তাহিয়া আহমেদ, ডাঃ জিসানুর রহমান, ডাঃ মাইকেল চৌধুরী, ডাঃ জয়জিৎ চৌধুরী, ডাঃ আরিফ ইসলাম, ডাঃ মুনতাসির উদ্দিন ও ডাঃ কথক দাশ প্রমুখ।