অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে ইয়াবাসহ ঘানার দুই খেলোয়াড় গ্রেফতার

0
.

ইয়াবা পাচারের সময় চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানা এলাকা থেকে ঘানার দুই নাগরিকসহ ৩জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় সাড়ে ৭ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতার তিনজনের মধ্যে আছেন- ঘানার নাগরিক ফ্রাঙ্ক (Ntini Twum Frank) (27) ও রিচার্ড (Richard Dzifa Appiae, (28) ও বাংলাদেশি মো. মাসুদ (২৪)।

শুক্রবার (৩ জানুয়ারি) গভীর রাত রাত ২াটার দিকে শাহ আমানত সেতু এলাকায় বাস থেকে নামার পর ফ্রাঙ্ক ও রিচার্ডকে গ্রেফতার করা হয়। তারপর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে শনিবার দুপুরে ঢাকা থেকে মাসুদকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন পাঠক ডট নিউজকে বলেন, গ্রেফতারকৃত ঘানার দুই নাগরিক কক্সবাজার থেকে ইয়াবাগুলো নিয়ে ঢাকায় মাসুদের কাছে যাচ্ছিলো। নতুন ব্রিজ এলাকায় বাস থেকে নামলে তাদের গতিবিধি সন্দেহজনক হলে তল্লাশি চালিয়ে সাড়ে সাত হাজার ইয়াবা উদ্ধার করা হয়।পরে তাদের মাধ্যমে মাসুদকে ঢাকা বসুন্ধরা আবাসিক এলাকায় থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ঘানার দুই নাগরিক ফুটবল খেলোয়াড়। বাংলাদেশে মোহামেডান ক্লাব ও ফেনী সকার ক্লাব হয়ে বিভিন্ন লীগের হয়ে তারা নিয়মিত খেলায় অংশ নেন বলে জানিয়েছেন ওসি নেজাম উদ্দিন।