অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কারাবন্দি খালেদা জিয়ার পক্ষ থেকে চট্টগ্রামে মধ্যরাতে শীতবস্ত্র বিতরণ

0
.

চট্টগ্রােম অসহায় শীতার্ত দরিদ্র জনগোষ্ঠির মাঝে কারাবন্দী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করেছে Bangladesh Nationalist helping hands Forum নামে একটি সংগঠন।

সোমবার (৩০ ডিসেম্বর) মধ্যরাতে নগরীর ষোলশহর ও রেল স্টেশন চত্বরে এসব শীত বস্ত্র বিতরণ করা হয়।

সংগঠনের আহবায়ক লায়ন আনোয়ার হোসাইন উজ্জ্বলের নেতৃত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক আমার দেশ পত্রিকার চট্টগ্রাম ব্যুরো প্রধান বিশিষ্ট সাংবাদিক জাহিদুল করিম কচি, সাংবাদিক হাসান মুকুল, পেকুয়ার সাবেক উপজেলা চেয়ারম্যান সাফায়েত আজিজ রাজু, বায়েজিদ থানা যুবদলের যুগ্ন আহবায়ক মোহাম্মদ শাহ আলম, উত্তর জেলা যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক আওরঙ্গজেব সম্রাট, যুবদল নেতা শাহজাহান সাইল, আইয়ুব মেম্বার, সাবেক ছাত্র নেতা পিয়ার মোহাম্মদ বাবু,উত্তর জেলা ছাত্রদল নেতা তসলিম উদ্দিন, মোহাম্মদ ফোরকান উদ্দিন খোকা, এমজে কিবরিয়া, মোহাম্মদ মনির, শফিউল আলম জুনু, জিএস রিমন, মোহাম্মদ ফরিদ, লিমন চৌধুরী বাপ্পা, জুলফিকার আলী সোহেল, মোহাম্মদ আনোয়ারুল, মোহাম্মদ আলমগীর প্রমুখ।

.

এসময় সাংবাদিক নেতা জাহিদুল করিম কচি বলেন আজকে দেশনেত্রী বেগম খালেদা জিয়া বাইরে থাকলে তিনি নিজে আপনাদের মাঝে শীতবস্ত্র নিয়ে আসতেন। আপনাদের অভাব দুর করতেন, আপনারা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্য দোয়া করবেন তিনি মুক্ত হয়ে আপনাদের মাঝে ফিরে এসে বিভিন্ন সমস্যা দুর করবেন।

সংগঠনের আহবায়ক লায়ন আনোয়ার হোসাইন উজ্জ্বল বলেন আজকে যারা গনতন্ত্রের ফেরিওয়ালা কথা বলে মুখে ফেনা তুলেন তারাই গনতন্ত্রকে কবর দিয়েছেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্ত হয়ে আবারও আপনাদের মাঝে ফিরে এসে আপনাদের ন্যায্য অধিকার ফিরিয়ে দিবেন, আজকের এই শীতবস্ত্র বেগম খালেদা জিয়ার,তারুণ্যের প্রতীক তারেক জিয়ার। ভবিষ্যতে এই উদ্যোগ অব্যাহত থাকবে বলে জানান লায়ন আনোয়ার হোসাইন উজ্জ্বল।