অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চসিক নির্বাচনে একাই ৬০ কেন্দ্র দখলের কথা স্বীকার করলেন এমপি নদভী (ভিডিও)

1
.

চট্টগ্রাম সিটি সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিনকে চসিক নির্বাচনে জেতাতে চট্টগ্রাম নগরীর চান্দগাঁও এলাকায় একাই ৬০টি ভোট কেন্দ্র একাই দখল করেছিলেন বলে স্বাীকার করেছেন সাতকানিয়া লোহাগাড়ার আসনের সংসদ সদস্য আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী ।

তিনি একইভাবে নিজের সর্বোচ্চ দিয়ে চট্টগ্রাম-৮ আসনের উপ নির্বাচনে নৌকার প্রার্থী মোছলেম উদ্দীন আহমদকে জিতিয়ে আনার প্রত্যয় ব্যক্ত করেছেন।

বুধবার (২৫ ডিসেম্বর) রাতে নগরীর লালখান বাজারস্থ মোছলেম উদ্দীনের বাসভবনে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি উপরোক্ত বক্তব্য রাখেন। তার এই বক্তব্যে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

সভায় আবু রেজা নদভী এমপি বলেন, ‘আমরা সবাই মোছলেম ভাইয়ের জন্য কাজ করবো। আমি বোয়ালখালীতেও যাব, চান্দগাঁও এরিয়াতেও যাব। কেননা চান্দগাঁও এলাকায় যেহেতু আমি থাকি সেখানে আমি কাজ করব। যেভাবে আমি গতবার আ জ ম নাছির সাহেবের জন্য কাজ করেছিলাম। সেবার আমি একাই ৬০টি কেন্দ্র নিয়ন্ত্রণে নিয়ে নিছিলাম। এমনভাবে নিয়েছিলাম মানুষ বলাবলি করছিল নদভী সাব মৌলানা হয়ে একেবারে গুণ্ডার মতো করে নিয়ে নিলো। তারা বলছে উনাকে আলেম মনে করতাম কিন্তু কাজ করেছে একেবারে সন্ত্রাসীর মতো।

এসময় উপস্থিত ছিলেন বোয়ালখালী চাঁন্দগাও আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী মোছলেম উদ্দীন ,দক্ষিণ চট্টগ্রাম থেকে নির্বাচিত চন্দনাইশের এমপি নজরুল ইসলাম চৌধুরী, বাঁশখালীর এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী।