অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রাম বন্দর কলোনীতে স্ত্রীকে গলাকেটে হত্যা: স্বামী পলাতক

0
.

চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন বন্দর পূর্ব আবাসিক কলোনির সি-ব্লক থেকে সুমি আক্তার মিম ( ২২) নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে।

পুলিশ আজ রবিবার (১৫ ডিসেম্বর) সকালে ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। তবে রবিবার সন্ধ্যা পর্যন্ত এ ব্যাপারে কোন মামলা হয়নি বলে পুলিশ জানায়।

পারিবারিক কলহের জেরে এই নারীকে তার স্বামী জবাই করে হত্যা করা হয়েছে বলে পুলিশ জানায়। ঘটনার পর থেকে স্বামী মোহাম্মদ জাবেদ পলাতক রয়েছে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী বলেন, গত ১ ডিসেম্বর জাবেদ ও সুমি আদালতে গিয়ে বিয়ে করেন। ঝালকাঠি বাসিন্দা জাবেদ পেশায় কনটেইনারবাহী লরি চালক। তারা চট্টগ্রাম বন্দর আবাসিক এলাকার ইস্ট কলোনির পি-ব্লকে একজন বন্দর কর্মকর্তার বাসার একটি কক্ষ ভাড়া নিয়ে থাকতেন।

প্রাথমিকভাবে জানতে পেরেছি, সুমি আক্তারকে গলা কেটে হত্যা করে স্বামী মোহাম্মদ জাবেদ। জাবেদ পেশায় একজন চালক। তিনি বর্তমানে পলাতক রয়েছেন। আমরা তাকে গ্রেফতারের চেষ্টা করছি।

স্থানীয়রা জানায় মাত্র দুই সপ্তাহ আগে সুমি আক্তার ও জাবেদের বিয়ে হয়েছে। হাতে এখনো মেহেদীর দাগ রয়ে গেছে। শনিবার (১৪ ডিসেম্বর) রাতে পারিবারিক কলহের এক পর্যায়ে নববধূ সুরমা আক্তারকে বটি দিয়ে জবাই করে পালিয়ে গেছে স্বামী জাবেদ (৩০)। জাবেদ পেশায় ভ্যানচালক। তার স্ত্রী সুরমা আক্তার মিম পোষাক কারখানায় চাকুরী করলেও বিয়ের পর সে গার্মেন্টেসের চাকরি ছেড়ে দিয়েছিল।