অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বোয়ালখালীর উপ-নির্বাচন: বিএনপির প্রার্থী আবু সুফিয়ান

0
.

চট্টগ্রাম-৮ বোয়ালখালী সংসদীয় আসনের উপ নির্বাচনের বিএনপি দলীয় প্রার্থী আবু সুফিয়ান। আজ মঙ্গলবার (১০ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় দলের স্থায়ী কমিটির বৈঠক শেষে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপির প্রার্থী হিসেবে চট্টগ্রাম নগর বিএনপির সিনিয়র সহসভাপতি ও দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ানের নাম ঘোষণা করেন।

চট্টগ্রাম মহানগর বিএনপি সহ দপ্তর সম্পাদক ইদ্রিস আলী পাঠক ডট নিউজকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, বোয়ালখালী- চান্দগাঁও (আংশিক) আসনের উপ-নির্বাচনে বিএনপি থেকে ৩ জন নির্বাচনে লড়তে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

তারা হলেন, বিএনপি নেতা এরশাদ উল্লাহ, দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব মোস্তাক আহমদ খান ও আবু সুফিয়ান। তাদের ৩জনকে আজ কেন্দ্রে ডাকা হয়। সবার উপস্থিতিতে প্রার্থী হিসেবে আবু সুফিায়ানের নাম ঘোষনা করা হয় বলে জানান ইদ্রিস আলী।

.
.

এ ব্যাপারে ঢাকায় অবস্থানরত বিএনপির প্রার্থী আবু সুফিয়ান টেলিফোনে পাঠক ডট নিউজকে বলেন, আজ বিকালে স্থায়ী কমিটির বৈঠক ছিল। বৈঠকে সিদ্ধান্ত হয় আমাকে মনোনয়ন দেয়ার। পরে মহাসচিব বৈঠক শেষ করে বোয়ালখালী আসনের উপ নির্বাচনে বিএনপির দলীয় প্রার্থী হিসেবে আমার নাম ঘোষণা করেন।

উল্লেখ্য-চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য ও জাসদ নেতা মঈনুদ্দিন খান বাদলের মৃত্যুতে আসনটি শূন্য হওয়ায় নির্বাচন কমিশন আগামী ১৩ জানুয়ারী-২০২০ ইং এ আসনে উপ-নির্বাচনের তারিখ ঘোষনা করে।

* বোয়ালখালীর উপ-নির্বাচনে নৌকার মাঝি মোছলেম উদ্দিন