অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে ফটোগ্রাফি প্রতিষ্ঠান ও জেকে ওয়েডিং এন্ড ইভেন্টসের শুভ উদ্বোধন

0
.

নগরীতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে, ফটোগ্রাফি, সিনেমাটোগ্রাফি ও ইভেন্ট সেবাদানকারী প্রতিষ্ঠান জেকে ওয়েডিং এন্ড ইভেন্টস্ ও জোবায়েদ খান ফটোগ্রাফির শুভ উদ্বোধন করা হয়েছে।

৯ ডিসেম্বর সোমবার নগরীর উত্তর কাট্টলীর কর্নেলহাট এলাকায় এটির উদ্বোধন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক স্বনামধন্য ফটোগ্রাফার ও ফটোআর্ট ইনষ্টিটিউট এর স্বত্বাধিকারী শোয়েব ফারুকী।

অতিথি হিসেবে ভয়েস অফ হিউমিনিটি এন্ড হোপ এর প্রতিষ্ঠাতা এবং দেশ বিদেশের জনপ্রিয় ডকুমেন্টারী ফটোগ্রাফার শাহনেওয়াজ খান।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগ নেতা এবং বঙ্গবন্ধু ট্রাষ্ট এর উপদেষ্ঠা হাসান চৌধুরী, চট্টগ্রাম সিটি কর্পোরেশন কর্নেলহাট মার্কেটের সিনিয়রসহ-সভাপতি ও চট্টগ্রাম মেডিকেল কলেজের আজীবন দাতা সদস্য ওসমানগণি, ব্যবসায়ী আলহাজ¦ মোহাম্মদ শরীফ। কর্নেলহাট মার্কেট এর সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগ এর সিনিয়র সদস্য এয়ার মাহমুদ বাদশা।

.

প্রধান অতিথির বক্তব্যে আলোকচিত্রী শোয়েব ফারুকী বলেন যুগের সাথে তাল মিলিয়ে সব কিছুর পরিবর্তন হচ্ছে একই ধারাবাহিকতায় ফটোগ্রাফিতেও নানা ধরনের প্রযুক্তির সংযোজন হয়েছে, উন্নত হচ্ছে ফটোগ্রাফি সেবা তিনি কামনা কারেন প্রতিনিয়ত নিত্য নতুন প্রতিযুক্তির সংযোজন ঘটিয়ে জোবায়েদ খান ফটোগ্রাফি আরো উন্নতি সাধন করবে, উন্মোচন করবে নতুন দিগন্তের দার, তিনি আরো যোগ করেন ফটোগ্রাফি এখন আর আগেরমত নেই বলে এই পেশায় থাকার জন্য শিক্ষার প্রতিও তিনি গুরুত্ব আরোপ করেন।

ব্যবসায়ী নেতা ওসমান গনি বলেন আমাদের কর্নেলহাট এর পারিবারিক ব্যাবসায়িক ঐতিহ্যে নতুন ব্যাবসা সংযুক্ত হলো, এবং এর মাধ্যমে যাতে মানুষের মাঝে উন্নত মানের সেবা পৌঁছে দিতে পারি সেই চেষ্টা থাকবে, তিনি আরো বলেন এক সময় বিয়ের অনুষ্ঠানে গেলে ফটোগ্রাফারদের অত্যাচারে বর-কনে ঠিকভাবে দেখার সুযোগ হতো না, কিন্তু ধীরে ধীরে আমরা বুঝতে সক্ষম হই যে, আসলে স্মৃতি হিসেবে এই ফটোগুলোই থাকে, তাই সময় ধরে রাখার জন্য ফটোগ্রাফির কোনোবিকল্প নেই। শাহনেওয়াজ খান তার বক্তব্যে প্রতিষ্ঠানের উত্তরোত্তর উন্নতি কামনা করে বলেন, যাতে এই প্রতিষ্ঠান তার গ্রাহকদের সাথে একই পরিবারের সদস্য হয়ে কাজ করে ভালো মানের সেবা পৌঁছে দিতে পারে এই আশা করি।

জোবায়েদ খান ফটোগ্রাফি ও জেকে ওয়েডিং এন্ড ইভেন্টস্ এর প্রতিষ্ঠাতা মোহাম্মদ জোবায়েদ খান তার বক্তব্যে বলেন, আমি গত ২০১২ সাল থেকে ফটোগ্রাফি সেবা দিয়ে আসছি, আপনাদের সকলের ভালোবাসায় হাটি-হাটি পায় এত দূর আসতে সক্ষম হয়েছি, আপনাদের সহযোগিতায় আরো অনেক দূর যেতে চাই, তিনি আশাবাদ প্রকাশ করে বলেন, গ্রাহক সেবায় আমরা প্রতিনিয়ত নানা ধরনের নিত্য নতুন প্রযুক্তি ও সেবা সংযোজন করে চলেছি, ভবিষ্যতেও এর ধারা অব্যাহত থাকবে।

উল্লেখ্য জোবায়েদ খান ফটোগ্রাফি ২০১২ সাল থেকেই ফটোগ্রাফি সেবা প্রদান করে আসছিলো, তাদের অন্যান্য সেবা সমূহের মধ্যে অন্যতম সেবাগুলো হলো, ওয়েডিং ফটোগ্রাফি, সিনেমাটোগ্রাফি, প্রি-পোষ্টওয়েডিং, কর্পোরেটশুট, বার্থডে পার্টি শুট, ষ্টোরিবুক, ফটো এলবাম, পার্সোনাল পোর্টফোলিও, ইন্ডাষ্ট্রিয়াল শুট সহ নানা বিধ সেবা।

বর্তমানে জোবায়েদ খানফটোগ্রাফিতে যুক্ত হলো, ইভেন্ট সেবা, জে.কে. ওয়েডিং এন্ড ইভেন্টস্ নামে এই প্রতিষ্ঠানে যেকল সেবা পাওযা যাবে তা হলো, ওয়েডিং প্ল্যানিং, কর্পোরেট ইভেন্টস, থিম বার্থডে পার্টি, ডিজে/সাউন্ড, ইনভাইটেশন কার্ড, কেটারিং, ডেকোরেশন, ব্র্যান্ড প্রমোশন সহ নানা বিধ সেবা।

জোবায়েদ খান ফটোগ্রাফি এবং জেকে উয়েডিং এন্ড ইভেন্টস এর সেবা সমূহ সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন তাদের ওয়েবসাইট  www.jobaedkhan.com এবং যোগাযোগ করা যাবে মুঠোফোন ০১৬৭০৩৪১০৭৫ অথবা ইমেইলে-hello@jobaedkhan.com