অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পটিয়ায় মহিষের গুতোয় আহত শান্ত দেব মারা গেছেন

0
.

চট্টগ্রামের পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নে পাগলা মহিষের গুতোয় গুরুতর আহত হওয়ার ৪ দিন পর মারা গেল স্থানীয় দক্ষিণ শালিক পাড়া শ্যামাচরণ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিইসি পরীক্ষার্থী শান্ত দেব।

আজ রবিবার দুপুর সাড়ে ১২টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে জানান নিহত শান্ত দেব জেঠাতো ভাই স্বপন দেব।

এর আগে বুধবার সকালে চলমান পিইসি পরীক্ষা দিতে যাওয়ার জন্য পুকুরে গোসল করতে গেলে পুকুর পাড়ে একটি পাগলা মহিষের হামলায় গুরুতর আহত হয় শান্ত।

আহত শান্ত এবারের পিএসসি পরীক্ষার্থী। কিন্তু আহত হওয়ার পর থেকে পটিয়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার এবং স্থানীয় প্রাথমিক বিদ্যালয় কর্তৃপক্ষ তার ব্যাপারে কোন ধরণের খোঁজ খবর নেয়নি বলে জানান তার স্বজনরা। অবশেষে ৪িদিন পর শান্ত মারা যান।

স্থানীয়রা জানান আহত শান্ত দেব সকালে পরীক্ষা দেওয়ার জন্য পাশে পুকুরে গোসল করতে যায় সেই সময় হঠাৎ কেলিশহর ইউনিয়নের এক এলাকা থেকে রবিউল আওয়াল উপলক্ষে ফাতেহার জন্য একটি মহিষ কিনে আনলে মহিষ পাগল হয়ে অনেক লোককে আঘাত করে।

পরে মহিষটি পাগল হয়ে পাহাড়ে চলে যায়। মহিষটি উত্তর হাইদগাঁও শালিক পাড়া শ্যামাচরন প্রাথমিক বিদ্যালয়ের এবারের পিইসি পরীক্ষার্থী শান্ত দেবকে মহিষের শিংয়ের গুতায় আহত করে প্রথমে পটিয়া হাসপাতালে পরে অবস্থার অবনতি দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন পটিয়া হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক।

*মহিষের আক্রমণে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে পিইসি পরীক্ষার্থী শান্ত