অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সুন্দরবন রক্ষার দাবীতে চট্টগ্রামে ছাত্র ইউনিয়নের সাইকেল র‌্যালী

0

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি :

1450_n
.

সুন্দরবন ধ্বংস করে বিদ্যুৎ কেন্দ্র চাই না । দেশের প্রাকৃতিক অমুল্য সম্পদ নষ্ট করে বিদ্যুৎ কেন্দ্র নির্মান আত্মঘাতী সিদ্ধান্ত । আগামী প্রজন্ম ও দেশের পরিবেশের কথা মাথায় রেখে এ সিদ্ধান্ত থেকে সরে না আসলে এর দায় সরকারকে নিতে হবে ।

রামপালে কয়লাভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্র স্থানান্তর ও সুন্দরবন রক্ষার দাবীতে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বোয়ালখালী উপজেলা কমিটি আয়োজিত সাইকেল র‌্যালী শেষে সমাবেশে বক্তারা একথা বলেন ।

আজ ৭ অক্টোবর শুক্রবার সকাল সাড়ে ৯টায় উপজেলার দাশের দিঘির পাড় থেকে এ সাইকেল র‌্যালী শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

_n
.

সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে এক সমাবেশে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি বোয়ালখালী উপজেলা কমিটির সভাপতি অধ্যাপক কানাই দাশ, সাধারণ সম্পাদক জামাল আবদুল নাসের, কৃষক নেতা নজরুল ইসলাম আজাদ, উদীচী বোয়ালখালী উপজেলা কমিটির সাধারণ সম্পাদক ডা. অসীম কুমার চৌধুরী, যুবনেতা সেহাব উদ্দীন সাইফু, খেলাঘর বোয়ালখালী উপজেলা কমিটির সভাপতি আবুল ফজল বাবুল,ছাত্র ইউনিয়ন চট্টগ্রাম দক্ষিণ জেলা কমিটির সাবেক সভাপতি মৃত্যুঞ্জয় দাশ, সুকান্ত শীল ।

এতে উপজেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সাজ্জাদ হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রূপন দাশ এর পরিচালনায় সমাবেশে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করে ।