অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পাপনের ক্যাসিনো খেলার ভিডিও দেখে হতবাক প্রধানমন্ত্রী

11
.

গতকাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনের ক্যাসিনো খেলার একটি ছবি এবং ভিডিও ভাইরাল হয়েছে। প্রথমে দুটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। আজ পাপনের ক্যাসিনো খেলার ভিডিওটিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই ভিডিও এবং স্থিরচিত্রগুলো দেখেছেন। যখন দেশে ক্যাসিনো বিরোধী শুদ্ধি অভিযান চলছে তখন পাপনের এই ক্যাসিনো খেলার দৃশ্য দেখে হতবাক প্রধানমন্ত্রী নিজেই। প্রধানমন্ত্রীর ঘনিষ্ঠ সূত্রগুলো এই তথ্য নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, আজ দুপুরের পর প্রধানমন্ত্রী পাপনের ক্যাসিনো খেলার স্থির এবং ভিডিও চিত্রগুলো দেখেন। তিনি ব্যাথিত এবং হতাশ হন। এই ছবি দেখতে দেখতে তার মুখ থেকে বেরিয়ে আসে, পাপনও!

উল্লেখ্য যে, প্রয়াত রাষ্ট্রপতি এবং আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান এবং আওয়ামী লীগের মহিলা নেত্রী আইভী রহমান পুত্র নাজমুল হাসান পাপন। প্রধানমন্ত্রী তাকে ছোট ভাইয়ের মতই স্নেহ করেন। জিল্লুর রহমানের মৃত্যুর পর তাকে সেই শুন্য আসনে মনোনয়ন দেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি পদও তাকে দেন। পাপনের বিরুদ্ধে বিভিন্ন সময় বিভিন্ন অভিযোগ আসলেও প্রধানমন্ত্রী সেগুলো আমলে নেননি।

অন্যদিকে প্রধানমন্ত্রীর স্নেহধন্য এ কারণেই পাপন ক্রিকেট বোর্ডকে তার ইচ্ছেমতো চালিয়েছেন। জবাবদিহীতার উর্ধ্বে রেখেছিলেন নিজেকে। এখন এই ক্যাসিনোর ভিডিও ভাইরাল হওয়ার পর পাপনের পরিণতি কি হয় সেটাই দেখার বিষয়।

১১ মন্তব্য
  1. Ashraf U Khan বলেছেন

    ওনার বাক হত হয়েছে আগে তো কখনও শুনি নাই !

  2. Mohsin Kazi বলেছেন

    প্রধানমন্ত্রীর অাশেপাশে এরকম অারও অনেক পাপী + অন = পাপন অাছে। বাছাই করে নর্দমায় ফেলে দিলেই মঙ্গল হবে।
    পাপন প্রমাণ করেছে, মা বাবা সৎ হলেই সব সন্তান ভালো হয়না।

    1. Khandakar Mansur বলেছেন

      Mohsin Kazi 💯 percent correct

  3. Mohammed Jashim বলেছেন

    Papon tou kela bojena janena kemne kemne holo Emon kaj ?

  4. Jiniya Tania বলেছেন

    কি বিচার হবে,এত টাকা যে জুয়া খেলে।

  5. MD Jahangir বলেছেন

    পাপন সাহেব আপনাকে আন্তরিক ভাবে বিশ্বাস করতেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন গণতন্ত্রের মানস কন্যা জন নেতৃী শেখ হাসিনা, যার কারণে আপনাকে বি,সি,বি এর সভাপতির দায়িত্ব দিয়েছেন, কিন্তু আপনি কি করলেন,,,,?,কেসিনোর মতো খারাপ জায়গায় আসার কি দরকার ছিল,,,,,,,,,,,?

  6. Touhidul Alam বলেছেন

    একেবারে নর্দমায় ফেলে দিন, জাতির কলংন্ক

  7. Jaynal Abedin Masud বলেছেন

    এইসব পাপী পাগল ছাগল চোর বদমাশদের কাছে দেশ ও জাতি আর ভাল কি আশা করতে পারে?

  8. Mdelias Elias বলেছেন

    বি সি বি’র সভাপতির এ ছবি দেখে সারাবিশ্বের ক্রিকেটপ্রেমী এখন লজ্জিত।

  9. Poigambor Poigambor Poigambor বলেছেন

    ক্যাসিনো খেলা হিসাবে খেলবে কিন্তু জুয়া হিসাবে na। জুয়া হারাম এবং জুয়ার প্রতি যতক্ষন আকৃষ্ট হয় না ততক্ষন পযন্ত তার বিধান সামনে আনে । যখন তুমি আসমানি বিধানকে অস্বীকার করে হারামকে বেচে নাও তখন তেকে জাহান্নামের আয়ু বারতে থাকে । তওবা কর এবং সহজ সরল পথ বেচে নাও ।

  10. Zia Abedin Hasan বলেছেন

    মাননীয় প্রধানমন্ত্রী যখন দেখেছেন তখন অবশ্যই পাপন সাহেবের বিরুদ্ধে তরিত ব্যবস্থা নেওয়া হোক।