অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর সাজার প্রতিবাদে উত্তর জেলা বিএনপির বিক্ষোভ মিছিল

3
.

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য গিয়াস উদ্দিন কাদের চৌধুরীকে ৩ বছরের কারাদন্ড দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির।

আজ বুধবার  (৩০ অক্টোবর) বিকেল ৪ টায় চট্টগ্রাম নগরীর ওয়াসার মোড় এলাকায় কেন্দ্রীয় বিএনপির সদস্য সাথী উদয় কুসুম বড়–য়ার নেতৃত্বে তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি ওয়াসার মোড় থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কাজীর দেউরী মোড়ে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন-উত্তর জেলা বিএনপি নেতা আবু জাফর চৌধুরী, মাঈনুদ্দিন মাহমুদ, ফিরোজ আহমেদ, নিজামুল হক তপন, এড. কামাল উদ্দিন, শফিউজ্জামান, আছমত আলী বাহাদুর, আবু জাফর, রফিকুল ইসলাম, ইলিয়াছ চৌধুরী, যুবদল নেতা এম. ইলিয়াছ আলী, সাবের সুলতান কাজল, মহিউদ্দিন মাসুদ, কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য আতাউল্লাহ স¤্রাট, ইউসুফ তালুকদার, মাসুদ আলম, সেলিম উদ্দিন, এম শাহজান সাহিল, একরাম মিয়া, আনিসুজ্জামান সোহেল, এস.এম রাশেদুল আলম, জি.এম সালাহ উদ্দিন আসাদ, জানে আলম, ফয়েজ তারেক, কাজী এড. জুয়েল, আল মামুন সাদ্দাম, সাইফুল তালুকদার, কাজী এরশাদ, পিয়ার মুহাম্মদ চৌধুরী বাবু, তসলিম উদ্দিন, নিজাম উদ্দিন চৌধুরী, রায়হান উদ্দিন, এম.জি কিবরিয়া, ফরিদ উদ্দিন, রেজাউল করিম, মাসুদ, লিমন চৌধুরী বাপ্পা, রশিদ, জাসেদ হোসেন জাসু, ইলিয়াছ উদ্দিন, সাইফুল, সাহেদ তৈয়মুর, মোরশেদুল ইসলাম, নওশাদ প্রমুখ।

৩ মন্তব্য
  1. Aviraj roy বলেছেন

    বিএনপির নেতাকর্মীরা ভাবে যে তারা সব ধরনের দুর্নীতি করবে আর তাদের কোনো শাস্তি হবে না । তাই এখন তারা এইসব বিক্ষোপ মিছিল করে আবার মুক্ত হওয়ার চিন্তা করেন । বিএনপির নেতাকর্মীদের এইসব ভাবনার দিন এখন শেষ কারণ দেশের কোনো প্রকার দুর্নীতিকে এখন সরকার ছাড় দেয় না । এইসব মিছিল করে কোনো লাভ হবে না । অপরাধীদের নিজেদের অপরাধের শাস্তি পেতেই হবে ।

  2. Emon hossan বলেছেন

    আপনারা যাই করেন, কোন লাভ নেই। বিএনপি ষড়যন্ত্র, খুন,মিথ্যাচার, চাঁদাবাজি, ঘুষ, দুর্নীতি ও জঙ্গিবাদই বিএনপির রাজনীতির মুল নীতি ।একটি ভাঙ্গা সুটকেস ও ছেড়া গেঞ্জির ইতিহাস থেকে কিভাবে প্রাসাদ তুল্য অট্রলিকা ও হাজার কোটি টাকার ইতিহাস ধীরে ধীরে জাতির কাছে স্পষ্ট হয়ে উঠেছে ।

  3. MD Tayab বলেছেন

    সালাউদ্দিন কাদের চৌধুরী এর বিরুদ্ধে যুদ্ধাপরাধ করার মত অভিযোগ রয়েছে এবং আমার মনে হয় তার ভাই গিয়াসউদ্দিন কাদের চৌধুরী ও একই অপরাধে অপরাধী হবেন যদি ভাল করে খোঁজখবর নেওয়া হয়। বিএনপি যুগ্ন মহাসচিব মহাসচিব তারেক রহমান এর বিশেষ পরিকল্পনায় যেখানে খালেদা জিয়ার সহায়তায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করার পরেও বিএনপি নেতাকর্মীরা তারেক রহমানকে খুনি বলতে নারাজ সেখানে অবশ্যই তারা গিয়াসউদ্দিন কাদের চৌধুরী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি প্রদান করলে মিছিল করবে এটাই স্বাভাবিক বিষয়।