অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে নিহত ৩ ডাকাতের পরিচয় মিলছে না, লাশ আঞ্জুমানে হস্তান্তর

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

সীতাকুণ্ডের ছোট কুমিরা এলাকায় র‍্যাবের সঙ্গে ডাকাত দলের বন্দুকযুদ্ধের ঘটনায় নিহত তিন ডাকাতের পরিচয় মেলেনি। গতকাল মঙ্গলবার ভোর রাত সাড়ে ৩টায় উপজেলার ৭ নং ছোট কুমিরা এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনায় তিন ডাকাত নিহত হয়।

পুলিশ কুমিরা এলাকা থেকে তিন ডাকাতের লাশ পুলিশ উদ্ধার করে সুুুুরতাল রির্পোট তৈরী করে লাশ তিনটি চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করে। সেখানে ময়না তদন্ত সম্পন্ন হয়। সারাদিন লাশগুলো মর্গে  পড়ে ছিল, তাদের কোন আত্নীয়-স্বজন না আসায় তিনজনের লাশ আঞ্জুমানে মহিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়েছে।

এব্যাপারে জানতে চাইলে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ আলম মোল্লা মুটোফোনে বলেন, তিন লাশের কোন স্বজন থানায় বা চমেক হাসপাতালের মর্গে আসেনি। তাই লাশগুলো রাতে পোষ্টমোটেমের পর বেওয়ারিশ লাশ দাফনকারী সংস্থা আঞ্জুমানে মহিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়েছে।  ওসি দাবী করেন নিহত ৩ ডাকাত সম্প্রতি চাঞ্চল্যকর ডা. শাহআলম হত্যা মামলার সন্দেহভাজন আসামী।

এর আগে গত বুধবার চাঞ্চল্যকর ডা, শাহ আলম হত্যাকাণ্ডের মূল হোতা ডাকাত দলের প্রধান নজির আহমেদ সুমন প্রকাশ কালু (২৬) ডাকাত ভোরে সাড়ে ৪টার দিকে সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া ইউনিয়নে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়। নিহত কালু ডাকাত উপজেলার বাড়বকুণ্ড এলাকার আবুল হোসেনের পুত্র।