অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ডবলমুরিং-এ অগ্নিকাণ্ডের ঘটনায় একই পরিবারে ৪ জনের মৃত্যু

0
.

চট্টগ্রামে বন্দরনগরী ডবলমুরিং থানার মৌলভীপাড়া এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনা আগুনে পুড়ে একই একই পরিবারের ৪ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে।

গত ১৯ অক্টোবর দিবাগত রাত ১২টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয় বলে জানাগেছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সদীপ কুমার দাশ পাঠক ডট নিউজকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গত ১৯ অক্টোবর মৌলভীপাড়ায় ভাড়া বাসায় অগ্নিকাণ্ডে একই পরিবারে স্বামী স্ত্রী ও তাদের দুই সন্তান অগ্নিদগ্ধ হয়েছিল। পরে তারা হাসপাতালে মারা যান।

নিহতরা হলেন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামের আবুল খায়েরের ছেলে আমির হোসেন (৩২), তার অন্তঃসত্ত্বা স্ত্রী খালেদা আক্তার (২৫) এবং তাদের দুই সন্তান উনিয়া (৫) ও আশরাফুল (৪)।

জানাগেছে ঘটনার দিনই একজন এবং গতকাল বুধবার বাকি তিনজনের মৃত্যু হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

নিহত আমির হোসেনের ভাই জামাল হোসেন জানান, আমির হোসেন পেশায় মাছ ব্যবসায়ী ছিলেন। স্ত্রী-সন্তানদের নিয়ে চট্টগ্রামের ডবলমুরিং থানার মৌলভীপাড়া এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন তিনি। গত ১৯ অক্টোবর রাতে ঘুমানোর পর হঠাৎ করে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে ঘরে আগুন ধরে যায়। এতে তারা চারজনই দগ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আশরাফুলকে মৃত ঘোষণা করেন। বাকি তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার (২৩ অক্টোবর) সকাল ১০টার দিকে আমির হোসেন, রাত ১১টার দিকে উনিয়া এবং দিবাগত রাত ২টার দিকে খালেদা মারা যান।

নিহতদের মধ্যে আশরাফুলের মরদেহ চট্টগ্রামেই দাফন করা হয়েছে। বাকি তিনজনের মরদেহ গৌরনগর গ্রামের ঈদগাহ মাঠ সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়েছে বলেও নিহতদের পারিবারিক সুত্রে জানাগেছে।