অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

প্রেমিক ডেকে নিয়ে যায়, ৪ বন্ধু মিলে গণ ধর্ষণ করে কিশোরীকে

0
.

লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলায় এক কিশোরীকে রাতভর সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে উপজেলার ভাদুর ইউনিয়নের পশ্চিম ভাদুর গ্রামে অভিযান চালিয়ে ইমন, রাসেল ও শরীফকে গ্রেপ্তার করে পুলিশ। এরা সবাই একই ইউনিয়নের পশ্চিম ভাদুর গ্রামের বাসিন্দা বলে জানা যায়। ঘটনার পর থেকে অভিযুক্ত মূল আসামি শাওন পলাতক রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই কিশোরীর বাবা-মা কয়েক বছর পূর্বেই পৃথক বিয়ে করে অন্যত্র চলে যায়। বাড়িতে কিশোরী একাই বসবাস করতো। এ সুযোগে কিছুদিন পূর্বে ভাদুর ইউনিয়নের পশ্চিম ভাদুর গ্রামের মো. ইব্রাহিমের ছেলে শাওন ওই কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। সোমবার রাতে বিয়ের প্রলোভন দিয়ে কিশোরীকে বাড়ি থেকে ডেকে নিয়ে শাওন পশ্চিম ভাদুর গ্রামে তার বন্ধু ইমনের বাড়িতে নিয়ে যায়। পরে ওই বাড়িতেই রাতে আরও তিন বন্ধুসহ মোট চারজন মিলে রাতভর কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে। এতে গুরুতর আহত হয়ে পড়ে কিশোরী।

সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গণধর্ষণের শিকার ওই কিশোরীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. আনোয়ার হোসেন জানান, ধর্ষণের শিকার এক কিশোরীকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে শাওন, ইমন, রাসেল ও শরীফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, কিশোরীকে গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত তিন ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্ত শাওনকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।