অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে যুবককে পিটিয়ে হত্যা: এসআই রায়হানসহ আটক ২

1
আটক এসআই রায়হান।

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

মোবাইল চুরির সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে পুলিশের এসআই ইকবাল পারভেজ রায়হানকে আটক করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকালে নগরীর হালিশহর পুলিশ লাইন থেকে তাকে আটক করা হয়।

পাঠক ডট নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা।

এর আগে দুপুরে এসআই রায়হানের ভগ্নিপতি মিজানুর রহমানকেও ভাটিয়ারীর নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

জানাগেছে, বোনের মোবাইল ফোন চুরি করেছে এমন অভিযোগে ভাটিয়ারী ৪নং ওয়ার্ডের বালুর রাস্তা এলাকার মফিজুর রহমানের ছেলে এজাহার মিয়াকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন নিহতের বউ এবং এলাকাবাসী।

এসআই ইকবাল পারভেজ রায়হান।

মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে নিহত যুবকের লাশ ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের সামনের থেকে পুলিশ উদ্ধার করে চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করে।

স্থানীয়রা জানায়, গত ১৩ অক্টোবর রাত তিনটার সময় ভাটিয়ারী কলেজ পাড়া এলাকার শারমিন আক্তার নামের এক মহিলার দ্বিতীয় তলা ঘর থেকে একটি মোবাইল চুরি হয়। মোবাইল চুরির সন্দেহে এজাহার মিয়াকে আটক করে স্থানীয় এলাকাবাসী। পরদিন স্থানীয় ইউপি পরিষদে শালিশের মাধ্যমে বিষয়টি সুরাহা হয়ে যায়। এদিকে সোমবার রাতে ভাটিয়ারী কলেজপাড়া এলাকায় বসবাসকারী ইকবাল পারভেজ রায়হান নামের পুলিশের এক এসআই তার বোনের মোবাইল চুরির অভিযোগ এজাহার মিয়াকে বাড়িতে ডেকে নিয়ে সারারাত নির্যাতন করতে থাকে। এসময় ঘটনাস্থলে এজাহার মিয়ার শ্বাশুড়ীও উপস্থিত ছিলেন।

এব্যাপারে তিনি বলেন, এসআই রায়হান মোবাইল চুরি করেছে এমন একটি অভিযোগে আমার মেয়ের জামাইকে ডেকে নিয়ে আমার সামনেই সারারাত অমানুষিক নির্যাতন করে। সকালে এজাহার মিয়াকে অর্ধ মৃত অবস্থায় একটি রিক্সায় করে এজাহার মিয়ার বাড়ির পাশে রেখে চলে যায়। এরপর আমি তাকে স্থানীয় বিএসবিএ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যায়। জানাযায়, অভিযুক্ত এসআই রায়হান খাগড়াছড়ি থানায় কর্মরত ছিলেন,বর্তমানে পুলিশ লাইনে আছেন বলে জানান তার বোন শারমিন।

১ টি মন্তব্য
  1. Ismail Hosain বলেছেন

    উনার বালে দড়ি দিবে আর কি করবেন সরকার