অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ভারতের সাথে চুক্তি নিয়ে ফেসবুক স্ট্যাটাস দিয়ে বহিস্কার হলেন আওয়ামী লীগ নেতা

0
.

ভারতের সাথে সরকারে হওয়া চুক্তি নিয়ে ফেসবুক স্ট্যাটাস দেয়ায় দল থেকে বহিস্কার হয়েছেন খুলনার এক আওয়ামী লীগ নেকা।

দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও রাষ্ট্রবিরোধী বক্তব্য প্রদান করার অভিযোগ এনে খুলনা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও জেলা বিএমএ’র সভাপতি ডা. শেখ বাহারুল আলমকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

একই সঙ্গে কেন তাকে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রে সুপারিশ করা হবে না, তা আগামী সাত দিনের মধ্যে কারণ দর্শানোর জন্য বলা হয়েছে।

আজ বুধবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ শেখ হারুনুর রশীদের সভাপতিত্বে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

.

সভায় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাভোকেট সুজিত অধিকারী, সহ-সভাপতি সাবেক সাংসদ মোল্যা জালাল উদ্দিন, সহ-সভাপতি অ্যাভোকেট কাজী বাদশা মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. আক্তারুজ্জামান বাবু এমপি, সহ সভাপতি ও পাইকগাছা উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী, সহ সভাপতি বি এম এ সালাম, সাংগঠনিক সম্পাদক মো. কামরুজ্জামান জামাল, ত্রাণ সম্পাদক অ্যাভোকেট নিমাই চন্দ্র রায়, দফতর সম্পাদক অ্যাভোকেট ফরিদ আহম্মেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক মিজানুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক হালিমা ইসলাম, উপ দফতর সম্পাদক অ্যাভোকেট শাহ আলম, সদস্য অ্যাভোকেট রবীন্দ্র নাথ মন্ডল, অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, নুরে আলম জোয়াদ্দার প্রমুখ।