অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

উখিয়ায় একই পরিবারের ৪ জন ও গাজীপুরে স্বামী-স্ত্রীকে কুপিয়ে ও গলাকেটে হত্যা

0
.

কক্সবাজারের উখিয়ায় একই পরিবারের ৪ জন ও গাজীপুরে স্বামী-স্ত্রীকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে এসব হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

কক্সবাজার: কক্সবাজারের উখিয়ায় প্রবাসীর মা, স্ত্রী ও দুই সন্তানের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দিবাগত গভীর রাতে উপজেলায় পূর্ব রতনাপালং এলাকায় এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি।

অপরদিকে, গাজীপুরের পূবাইলের বসুগাঁও এলাকায় স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতরা হলেন, কালাম ও তার স্ত্রী পুতুল।
বুধবার রাতে নিজঘরে এ ঘটনা ঘটেছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পূবাইল থানার ওসি মো: নাজমুল হক ভূইয়া জানান, গেল রাতের যে কোন সময় দুর্বৃত্তরা স্বামী-স্ত্রীকে কুপিয়ে খুন করে পালিয়ে যায়। খবর পেয়ে আজ ভোরে পুলিশ তাদের লাশ উদ্ধার করেছে। তবে তিনি তাৎক্ষণিকভাবে তাদের মৃত্যুর কারণ জানাতে পারেননি। পুতুল নিহত কালামের তৃতীয় স্ত্রী। তাদের সংসারে দেড় বছর বয়সের একটি ছেলে রয়েছে। তবে তিনি হত্যার কারণ সম্পর্কে কিছু জানাতে পারেন নি। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।