অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে নারী নির্যাতন মামলায় পলাতক আসামী গ্রেফতার

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
সীতাকুণ্ডে নারী নির্যাতন মামলায় মোঃ শাখাওয়াত হোসেন (৩৯) নামের এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ। শনিবার সন্ধ্যায় পৌরসদর ডিটি রোডের একটি মার্কেটের সামনে থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়,উপজেলার সিরাজ ভুইয়া রাস্তার মাথা দক্ষিণ রহমত নগর এলাকার মৃত মো.জামাল উল্ল্যাহর প্রথম পুত্র শওকত খুব ঘটা করে বিয়ে করে পার্শ্ববর্তী উপজেলা মীরসরাইয়ের পশ্চিম খইয়া ছরা এলাকার এক সমভ্রান্ত পরিবারের মেয়েকে।

বিয়ের পর থেকে শওকত নিজ স্ত্রীকে বিভিন্ন সময় শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতো। তারপরও এক কন্যা সন্তান নিয়ে তিন বছর অধিক ধর্য্য সহকারে সংসার করেন। নির্যাতনের মাত্রা বেড়ে যাওয়ায় অনেকটা নিরূপায় হয়ে চট্টগ্রাম পারিবারিক আদালতে নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের করেন।

মামলায় গত ২০১৮ আগস্টে পুলিশ তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন। কিন্তু দীর্ঘ এক বছর কোন সমাধান না হওয়ায় ফের আদালত থেকে গ্রেফতারী পরোয়ানা জারি হয়। এর প্রেক্ষিতে পুলিশ শনিবার তাকে গ্রেফতার করে।

এ বিষয়ে জানতে চাইলে সীতাকুণ্ড মডেল থানার উপ-পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দীর্ঘ সময় খোঁজাখুঁজির পর আজ বাজারে আসলে সোর্স মাধ্যমে তাকে আমি গ্রেফতার করি। রবিবার সকালে জেল হাজতে প্রেরণ করা হবে।’