অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

যাকে যাকে ধরা দরকার, তাদের ধরা হবে: প্রধানমন্ত্রী

2
.

ছাত্রলীগের সদ্য দায়িত্বপ্রাপ্ত ও গুরুত্বপূর্ণ ইউনিটের নেতাদের দিকনির্দেশনা মূলক বক্তব্য দিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। নিজের ভাবমূর্তি বাড়াতে কাজ করার আহবান জানিয়েছেন তিনি।

দায়িত্ব পাওয়ার পর বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ঢাকা বিশ্ববিদ্যালয় ও ঢাকা মহানগর ছাত্রলীগ উত্তর ও দক্ষিণের নেতাদের নিয়ে গণভবনে প্রবেশ করেন।

এসময় আওয়ামী লীগের পক্ষ থেকে ছাত্রলীগের দায়িত্বে থাকা যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানন, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও বিএম মোজাম্মেক হকও উপস্থিত ছিলেন।

সাক্ষাতে ছাত্রলীগকে সততা, আদর্শ নিয়ে সংযমের সঙ্গে এগিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন শেখ হাসিনা। তিনি বলেছেন, কোনও নালিশ শুনতে চাই না। নিজেদের ইমেজ বাড়াতে হবে। জনগণের আস্থা অর্জন করতে হবে।

শেখ হাসিনা বলেন, ‘ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি। সমাজের সব অসঙ্গতি দূর করবো। অপরাধ, অনাচার রোধে যা যা করার করা হবে। যাকে যাকে ধরা দরকার, তাদের ধরা হবে। জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, কিন্তু জনগণের আস্থা ও বিশ্বাস ফেরাতে সরকার তা করবে।’

২ মন্তব্য
  1. Khandakar Mansur বলেছেন

    Many thanks honourable pm. People are with you and your govt.

  2. Golam Sorwer Sohag বলেছেন

    এ অভিযান বেশী দিন চালানো সহজ হবে না।অতীতে আমরা দেখেছি।সর্ব অংগে ক্ষত….