অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পটিয়ায় অজ্ঞাত যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার

1
.

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রামের পটিয়া উপজেলার কোলাগাঁও এলাকা থেকে অজ্ঞাত ব্যাক্তির রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ শনিবার (৭ সেপ্টেম্বর) সকাল ১০ টায় কোলাগাঁও ইউনিয়নের চাপড়া ৬ নং ওয়ার্ডে চাপড়া খাইরউল্লা মিয়াজি সড়কের আচার্য্য পাড়ার সামনে কালভার্টের আগে অজ্ঞাত ব্যাক্তির লাশটি রাস্তায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ রক্তাক্ত যুবকের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন প্রক্রিয়া করেছে।

পুলিশ জানায়, অজ্ঞাতনামা যুবকের রক্তাক্ত মরদেহ রাস্তার পাশে পড়ে থাকতে দেখে এলাকার লোকজন পুলিশকে খবর দেন। পুলিশ সকাল ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট করে। পুলিশ ও স্থানীয়রা প্রাথমিকভাবে ধারনা করছেন হত্যা করে লাশ রাস্তার পাশে ফেলে দেওয়া হয়েছে। তবে কোলাগাঁও ইউপি চেয়ারম্যান আহমদ নূর জানিয়েছেন, লাশ উদ্ধার সংক্রান্তে পুলিশ কিংবা স্থানীয় লোকজন তাকে কিছুই জানাননি।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দীন জানিয়েছেন, রাস্তার পাশে যুবকের মরদেহ পড়ে থাকার বিষয়টি স্থানীয়রা তাকে জানিয়েছেন। এর পর পটিয়া কালারপুল পুলিশ ফাঁড়ি ও তিনি (ওসি) নিজেও ঘটনাস্থলে ছুটে গেছেন। লাশ উদ্ধার করে ময়না তদন্ত করার প্রক্রিয়া করা হয়েছে। তবে ওই যুবকের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। পরিচয় পাওয়া গেলে কি ঘটনা জানা যাবে। যুবকের শরীরে একটি টি-শার্ট ও পড়নে লুঙ্গি ছিল।