অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রাজস্থলীতে সেনা সদস্য নাসির হত্যায় আটক-১

0
.

রাঙামাটি জেলা প্রতিনিধিঃ
রাঙামাটির রাজস্থলী উপজেলায় বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য মো: নাসির উদ্দিনকে গুলি করে হত্যার ঘটনার সাথে সম্পৃক্ত থাকা এক সন্ত্রাসীকে আটক করা হয়েছে।

আটককৃত যুবকের নাম : ক্যইচিং মারমা (২০),পিতা-মৃত: ক্য উয়াই প্র“ মারমা, সাং-মাঝের পাড়া, সুয়ালক ইউনিয়ন, থানা-বান্দরবান সদর, জেলা-বান্দরবান। বুধবার দিবাগত গভীর রাতে রাজস্থলী সেনা ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করে বৃহস্পতিবার বেলা এগারোটার সময় তাকে থানা পুলিশের নিকট হস্তান্তর করে।

রাজস্থলী থানার অফিসার ইনচার্জ মফজল আহাম্মদ খান বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

উল্লেখ্য- গত ১৮ই আগষ্ট রবিবার রাজস্থলী উপজেলার দুর্গম গাইন্দা এলাকায় একটি নিয়েমিত সেনা টহলের উপর সন্ত্রাসীরা গুলি বর্ষণ করলে নাসির (১৮) নামে এক তরুণ সৈনিক নিহত হয়। একইদিন ওই এলাকায় তল্লাশী চালানোর সময় সন্ত্রাসীদের পুতে রাখা মাইন বিষ্ফোরণে ক্যাপ্টেন মেহেদী ও সৈনিক মোহসীন গুরুতর আহত হয়। এই ঘটনার আট দিন পর নাসির হত্যায় মামলা দায়ের করা হয়।

রাজস্থলী থানার এসআই এরশাদ মিয়া বাদী হয়ে দন্ডবিধি ১৪৭/১৪৮/১৪৯/৩৩২/৩৩৩/৩৫৩/৩০৭/৩০২/৩৪ তৎসহ বিস্ফোরক আইনের ৩/৪ ধারায় এই মামলা দায়ের করেন। মামলা নাম্বার-২, তারিখ: ২৬.০৮.২০১৯ইং। মামলায় অজ্ঞাতনামাদের আসামী করা হয়েছে বলে জানিয়েছে রাজস্থলী থানা পুলিশ।