অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নোয়াখালীতে পাঁচ মাদক সেবীর কারাদন্ড

0
.

নোয়াখালী জেলা প্রতিনিধি:

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫মাদক সেবীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়।

আজ মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতে নির্বাহী ম্যাজিস্ট্রেট টিনা পাল।

দন্ডপ্রাপ্তরা হচ্ছেন, সোনাইমুড়ী উপজেলার দীঘিরগাওর ইব্রাহিম খলিলের ছেলে আমির হোসেন সিদ্দিক (৩০), রুহুল আমিন নগরের আলী আহমদের ছেলে জাকির হোসেন (৩১), বদ্রগাওর জালাল আহমদের ছেলে দ্বীন ইসলাম (২০), পালপাড়ার গোলাম মোস্তফার ছেলে ইমরান হোসেন (২৫) ও বেগমগঞ্জ উপজেলার বোলা বাদশা এলাকার ইউছুফের ছেলে আকাশ (২০)।

ভ্রাম্যমাণ আদালত সূত্র বলছে, সকালে উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চার জন ও সোনাইমুড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে দুই পিস ইয়াবাসহ একজনকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আমির, জাকির, দ্বীন ইসলাম ও ইমরানকে তিন মাস করে এবং আকাশকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতে নির্বাহী ম্যাজিস্ট্রেট টিনা পাল, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. আনোয়ারুল হক ও থানার ওসি আব্দুস সামাদ কারাদন্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।