অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বন্দরটিলা তালতলায় জলবদ্ধতা, তিনদিন ধরে হাঁটু পানিতে ডুবে আছে

0
.

নগরীর ইপিজেড থানাধীন বন্দরটিলা তালতলাস্থ পশ্চিম পার্শ্ব (মমতা মাতৃসদন) হাসপাতালের রোডে গত ২/৩দিন ধরে বর্ষার হাটুঁ পানি থৈ থৈ করছে!

প্রবল বৃষ্টিতে দক্ষিণ হালিশহরের বেশ কয়েকটি নিচু এলাকায় অস্বাভাবিক ভাবে বৃষ্টি ও জোয়ারের পানি জমে অস্থায়ী জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে।

.

সম্প্রতি সময়ে ডেঙ্গু জ্বরের প্রধান বাহক এডিশ মশা (জমানো পানিতে লাভা সৃষ্টি করে)বাসা-বাড়িতে এবং স্যাতঁস্যাত স্থানে রোগ ছড়াচ্ছে বলে বিশেষজ্ঞ চিকিৎসকগন মত প্রকাশও করেছেন।

চসিক সর্বত্রই প্রশংসাস্বরূপ কাজ করলেও কোন এক অদৃশ্য কারণে এই স্থানে ঠিক মত পরিস্কার কিংবা নালা-ড্রেন, সংযোগ খালের মুখে পানি যেতে প্রতিবন্ধিকতা খুলছে না বলে স্থাণীয় বাসিন্দা ও ভুক্তভোগিরা অভিযোগে জানান।

এর সত্যতা পাওয়া গেছে ১৬আগস্ট সন্ধ্যা ৭টা থেকে রাত্র ১০টার মধ্যে আলীশাহ পাড়া(নেভী হাসপাতাল গেইট) সংলগ্ন কবরস্থানের পাশের গলিতে এবং তালতলা সুফিবাড়ি,তালতলা গলি,কবরস্থানের সামনের সড়কে, নেভীরোড এলাকায় তীব্র জলাবদ্ধতার দৃশ্য।

এছাড়া রেলবিট পূর্বদিকের ড্রেনটি সংযোগ আকমল আলী রোডের মূখে ময়লা আবর্জনা, ওয়াসার পাইপ বসিয়ে পানিচলাচলের বাধাঁগ্রস্থ হচ্ছে বলে ভুক্তভোগিরা জানাই।

বিষয়টি দ্রুত সমাধান করার জন্য ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর, মহিলা কাউন্সিলর, সচিব ওকাউন্সিলর পরিষদ কে ভুক্তভোগিরা অনুরোধ জানাচ্ছেন।