অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বেগম জিয়ার মুক্তির আন্দোলনে যে কোন ত্যাগ স্বীকারে প্রস্তুত যুবদল

2
.

চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী বলেছেন, বিপদগ্রস্ত দেশকে বিপদমুক্ত করার জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে বদ্ধপরিকর চট্টগ্রাম মহানগর যুবদল। তিনি আরো বলেন, থানা, ওয়ার্ড ও ইউনিট পর্যায়ে সংগঠন ভিত্তিক কমিটির কোন বিকল্প নেই। আগামীদিনে বেগম জিয়ার মুক্তির আন্দোলনে যে কোন ধরণের ত্যাগ স্বীকার করতে প্রস্তুত রয়েছে চট্টগ্রাম যুবদল। তৃণমূল পর্যায়ে যুবদলকে শক্তিশালী করে বেগম জিয়ার মুক্তির আন্দোলন জোর করা হবে।

তিনি আজ ৪ আগস্ট ডবলমুরিং থানা যুবদলের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। প্রধান বক্তা ছিলেন নগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ।

প্রধান বক্তার বক্তব্যে মুহাম্মদ শাহেদ বলেন, মামলা-হামলায় জর্জরিত তৃণমূলকে দলের পদপদবীর বাইরে রেখে সাংগঠনিক ভিত্তি মজবুত করা সম্ভব নয়। একদলীয় শাসকগোষ্ঠীর বিরুদ্ধে যুব সমাজকে ঐক্যবদ্ধ করে আগামীর আন্দোলনের জন্য প্রস্তুত হতে হবে। তিনি এ সময় দেশেনেত্রী বেগম খালেদা জিয়া ও সকল রাজবন্দির নি:শর্ত মুক্তি দাবী করেন।

নগর যুবদলের সহ-সভাপতি মিয়া মোহাম্মদ হারুনের সভাপতিত্বে ডবলমুরিং থানা যুবদলের কর্মী সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগর যুবদলের নগর যুবদলের সহ-সভাপতি আজমল হুদা রিংকু, ফজলুল হক সুমন, মুজিবুর রহমান, নগর যুবদলের যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান মাসুম, মো. হুমায়ুন কবীর, সেলিম খান, মো. শাহীন পাটোয়ারী, বেলায়েত হোসেন, হেলাল হোসেন, সহ-সাধারণ সম্পাদক ওসমান গনি শিকদার, মুজিবুর রহমান রাসেল, জাফর আহমদ খোকন, সম্পাদক মন্ডলীর সদস্য জিল্লুর রহমান জুয়েল, মোহাম্মদ সাগীর, সহ-সম্পাদক কমল জ্যোতি বড়–য়া, মো. জহিরুল ইসলাম জহির, মাস্টার ফজলুর রহমান, আরিফ হোসেন, জাহাঙ্গীর আলম মানিক, নগর যুবদলের সদস্য লতিফুর বারী সুমন ও মাহবুব খান জনি প্রমুখ।

২ মন্তব্য
  1. Sadman sakib বলেছেন

    বেগম জিয়ার মুক্তির আন্দোলনে যে কোন ত্যাগ স্বীকারে প্রস্তুত যুবদল সেটি আমরা সকলেই জানি।তাইতো খালেদা জিয়াকে মুক্ত করার নামে বিএনপির ছাত্রদল নেতাকর্মীরা বিভিন্ন সময় দেশে আন্দোলনের নামে নাশকতা চালিয়ে খালেদা জিয়াকে কারামুক্ত করতে চেয়েছিল।যার বলি হয়ে দেশের শতশত মানুষকে পুড়িয়ে মেরেছিল ছাত্রদল কর্মীরা

  2. Sakib Hossain বলেছেন

    বেগম জিয়ার মুক্তির আন্দোলনে যে ত্যাগ স্বীকার করছে যুবদল, সেটি যদি দেশ এবং দেশের মানুষের জন্য করতেন তাহলে দেশ আরো অনেক বেশি এগিয়ে যেত।খালেদা জিয়ার মত দুর্নীতিবাজ, রাজাকার আলবদরদের সাথে দুর্নীতি করা, জঙ্গিবাদ ছড়িয়ে দেওয়া নেত্রীর জন্য তাদের আন্দোলন জাতী হতাশ