অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মরহুম বিএনপি নেতা আলী হোসেন আমাদের কাছে স্মরণীয় হয়ে থাকবেন-সুফিয়ান

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সিঃ সহ সভাপতি আবু সুফিয়ান বলেছেন, সমস্ত লোভ-লালসার উর্ধ্বে উঠে দলের দুঃসময়ে কাজ করে মরহুম বিএনপি নেতা আলী হোসেন আমাদের কাছে স্মরণীয় হয়ে থাকবেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে প্রতিনিয়ত আওয়ামীলীগ ও উগ্র সামপ্রদায়িক গোষ্ঠীর ষড়যন্ত্র ও চক্রান্ত রুখে দেয়ার জন্য আলী হোসেনের মতো নেতৃত্ব নতুন প্রজন্মের কাছে অনুপ্রেরণার উৎস।

তিনি আজ ২ আগস্ট শুক্রবার বাদে আছর পূর্ব ষোলশহর মাইজপাড়া গাজী জামে মসজিদে দোয়া মাহফিল ও মরহুম আলী হোসেনের পরিবারকে আর্থিক অনুদান প্রদানকালে উপস্থিত মুসল্লীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরো বলেন, দেশে আজ ডেঙ্গু মহামারী আকার ধারণ করেছে। এ থেকে উত্তরণের জন্য দলমত নির্বিশেষে একযোগে সকলকে কাজ করতে হবে। যে কোন দুর্যোগে বিএনপি জনগণের পাশে ছিল এখনো আছে। পরে প্রধান অতিথি আবু সুফিয়ান মরহুমের কবর জিয়ারত ও মরহুম আলী হোসেনের পরিবারকে আর্থিক অনুদান প্রদান করেন।

এ সময় দোয়া মাহফিল ও আর্থিক অনুদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি নাজিম উদ্দীন আহমেদ, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন লিপু, তাজুল ইসলাম স্কুলের প্রতিষ্ঠাতা ও ব্যবসায়ী আলহাজ্ব জাকির হোসেন, নগর বিএনপির সহ সম্পাদক বকতেয়ার, আব্দুল আজিজ, সদস্য মঞ্জুর আলম, ৫ নং ওয়ার্ড বিএনপির সভাপতি জানে আলম জিকু, ৬ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক হাসান লিটন, সিনিয়র সহ-সভাপতি ইলিয়াছ সেকু, গিয়াস উদ্দিন ভূইয়া, হাজী নিজাম উদ্দিন, আপিল উদ্দিন, হাজী আইয়ুব আলী, শওকত আলী, সিরাজুল ইসলাম, নগর যুবদলের সহসভাপতি ম. হামিদ, দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি শহিদুল আলম, মোঃ রফিক, চান্দাগাঁও থানা যুবদলের আহবায়ক গোলজার হোসেন, নগর যুবদলের সহ সাধারণ সম্পাদক জমির উদ্দিন মানিক, মাসুদ, থানা যুবদলের যুগ্ম আহবায়ক মোরশেদ কামাল, ৬নং ওয়ার্ড যুবদলের আহবায়ক মনছুর আলম, ৫ং ওয়ার্ড যুবদলের আহবায়ক আক্তার হোসেন, ৪নং ওয়ার্ড যুবদলের আহবায়ক আবু বকর বাবু প্রমুখ।