অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

“মানবতায় পটিয়া’র” পক্ষ থেকে ব্রেইন টিউমার আক্রান্ত রোগিকে আর্থিক অনুদান প্রদান

0
.

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

অরাজনৈতিক ও সেচ্ছাসেবী সংগঠন “মানবতায় পটিয়া সংগছনের পক্ষ থেকে গৈড়লার ব্রেইন টিউমারে আক্রান্ত সাইফুল ইসলাম তারেকের চিকিৎসা  বাবদ  আর্থিক অনুদান দেয়া হয়েছে।

“মানবতায় পটিয়া’র” সকল সদস্যদের আন্তরিকতায় বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকাগনের সর্বোচ্চ সহয়তা প্রদানের মধ্যে দিয়ে আর্থিক অনুদানের সংগ্রহের টাকা পটিয়া উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান মাধ্যমে তারেকের পরিবারকে গত সোমবার নগদ ৫৫ হাজার টাকা হস্তান্তর করা হয়েছে।

সংগঠনের এক প্রেসবিজ্ঞপ্তি বলা হয়- এই মানবসেবার অগ্রযাত্রায় যে সকল মানবপ্রেমীকে আমরা আমাদের পাশে পেয়েছি “মানবতায় পটিয়া” পরিবার আপনাদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই সংগঠনের পক্ষ থেকে।  সেই সাথে যে সকল শিক্ষা প্রতিষ্ঠান আমাদেরকে তৎক্ষনাৎ অনুমতি প্রদান করে তারেকের জন্যে ফান্ড সংগ্রহের সুযোগ করে দিয়েছেন স্ব স্ব প্রতিষ্ঠান এবং সম্মানিত প্রধান শিক্ষক মহোদয়কে তারা অত্যন্ত শ্রদ্ধাভরে স্মরণ করেছি।

সংগঠনের সদস্যারা বলেন, আমাদের বিশ্বাস আপনাদের এই সহোযোগিতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। আমরা ঐদিন নিজেদের প্রচেষ্টা কে স্বার্থক মনে করবো যেদিন তারেক আমাদের মাঝে সুস্থভাবে স্বাভাবিক জিবনে ফিরে আসবে এবং এটাই মহান আল্লাহর কাছে আমাদের প্রার্থনা।
আগামী দিনে মানবতাই দেশের সকল উন্নয়ন কাজে তাদের সহযোগীতা অব্যহৃত থাকবেন বলে জানান।