অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফটিকছড়িতে আ’লীগের তৈয়ব ও নাজিম গ্রুপের গোলাগুলি: ৫জন গুলিবিদ্ধ

2
.

ফটিকছড়ি জেলা প্রতিনিধিঃ
জেলার ফটিকছড়ির উপজেলা চেয়ারম্যান তৈয়ব গ্রুপ ও আ’লীগ সেক্রেটারী নাজিম মুহুরী গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে গুলিবৃদ্ধ নাজিম গ্রুপের ৫ ব্যক্তি আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। আহতদের ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তিকরা হয়েছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত ফটিকছড়ি থানা পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছিল। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার খিরাম ইউনিয়নের চৌমুহনী এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ফটিকছড়ির উপজেলা চেয়ারম্যান তৈয়বের সমর্থক ২১নং খিরাম ইউনিয়নের সম্প্রতি নির্বাচিত চেয়ারম্যান সোহারাব হোসাইন সৌরভ (আ;লীগ বিদ্রোহী)। তার সাথে প্রতিদন্ধিতা করে পরাজিত উপজেলা আওয়ামীলীগ সমর্থক নাজিম মুহুরী সমর্থিত শহিদুল আলম নৌকা প্রতীক) একাদিক সমর্থকদের বিরুদ্ধে মামলা করান চেয়ারম্যান।এমন অভিযোগে চৌমুহনী বাজারে একাদিক ব্যক্তির কথা কাটাকাটি হয় দুই গ্রুপে। কথা কাটাকাটির এক পর্যায়ে চেয়ারম্যান সমর্থক মামুন, সাইফুদ্দিন, এবাদুল্লা, বাহাদুর সহ ১০-১৫ জনের একটি দেশী ও আগ্য়োস্ত্র নিয়ে হামলা চালায় বলে অভিযোগ করেন শহিদুল আলম। এতে সরওয়ার (৩৫) সরফুদ্দীন (২৮) কলিম উল্লাহ (২৮) জাফর (৩৮) ওসমান মানিক (২৭) আহত হয়।তাদেও মধ্যে সরোয়ার ও সরফুদ্দিনের অবস্থা আশংখাজনক । তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ফটিকছড়ি থানার অফিসার্স ইনচার্য বাবুল আকতার বলেন, দুই পক্ষ পাল্টাপাল্টি অভিযোগ করেছেন। দুই পক্ষই গোলা-গুলির অভিযোগ করলেও ঘটনাস্থলে আমরা এরকম কোন চিহ্ন পাইনি। হাসপাতালে যারা গেছে তাদের মেডিকেল রিপোর্ট দেখে বিস্তারিত জানা যাবে।

তিনি বলেন, আসামীরা জামিনে এসে চেয়ারম্যান সোহরাবের বাড়ি গিয়ে হামলা-হুমকী দমকীর অভিযোগ করেন। অপরদিকে শহিদুল আলমের লোকজন অভিযোগ করেন চেয়ারম্যান তাদের মিথ্যা মামলা দিয়েছে এবং তার লোকজন তাদের উপর হামলা করেছে। আপাততে পরিস্থিতি নিয়ন্ত্রণে। এ ব্যাপারে চেয়ারম্যান সোহারাব এর মুটোফোনে বার বার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

২ মন্তব্য
  1. Shahed Akboer বলেছেন

    আই কিত্তাম

    1. Muhammad Topsirul Islam বলেছেন

      Shahed Akboer চলেন রং করি🖕🖕🖕