অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে ইয়াবাসহ আওয়ামীলীগ নেতা আটক

2
.

সীতাকুণ্ড প্রতিনিধি
সীতাকুণ্ডের ভাটিয়ারীতে ১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ গিয়াস উদ্দিন(৩৭) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। সোমবার রাত পৌনে ১২ টার সময় তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড মডেল থানার এসআই আলিম। আটক গিয়াস ভাটিয়ারী ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। সে তুলাতুলী লাল সেরাং বাড়ির মৃত মোঃ নসিমের পুত্র। পুলিশ জানায়, ইয়াবা সেবনের সময় গোপন সংবাদের সূত্রে খবর পেয়ে তাকে আটক করা হয়।

২ মন্তব্য
  1. ফারহানা কবির বলেছেন

    যে অপরাধী হোক না কেন সবার নামের পাশে আওয়ামী লীগ নেতা এটা গত বেশ কয়েক বছর ধরে দেখে আসছি।যদি তিনি আওয়ামী লীগ নেতা হয়েও থাকে ইয়াবা সেবন করা এটা তার ব্যক্তিগত নেশা।বর্তমান সরকার ও প্রশাসন আওয়ামী লীগ-বিএনপি কাউকেই ছাড় দিচ্ছে না এটাই তার প্রমান।সরকার যে দলীয় নেতাকর্মীদেরকে ছাড় দিচ্ছে না এজন্য আমাদের উচিত সরকারকে ধন্যবাদ জানান।

  2. শাওন হাসান শাকিল বলেছেন

    সরকার যে দলীয় নেতাকর্মীদেরকে ছাড় দিচ্ছে না এটাই তার প্রমান।আর ইয়াবা সেবন করা এটা তার ব্যক্তিগত নেশা।এটাকে নিয়ে রাজনীতি করা উচিত নয়।সরকার ও প্রশাসন কাউকেই ছাড় দিচ্ছে না এই জন্য আমাদের উচিত সরকারকে ধন্যবাদ জানানো।বিগত সরকারগুলো দলীয় নেতা-কর্মীদেরকে অপরাধের ক্ষেত্রে সুযোগ সুবিধা দিয়েছিল কিন্তু বর্তমান সরকার কাউকে বিন্দুমাত্র ছাড় দিচ্ছে না।এজন্য আওয়ামী লীগ সরকারকে আমার ব্যক্তিগত পক্ষ থেকে ধন্যবাদ জানাই