অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

দেশ ও জাতিকে কঠিন সময় থেকে উত্তরণের পথ দেখাবে বিএনপি-মীর হেলাল

1
নিজ এলাকার মুরব্বীদের কুশলাদি জানতে চান মীর হেলাল।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল জাতীয় নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল বলেছেন, আওয়ামী অপশক্তির বিরুদ্ধে বিএনপি, যুবদল ছাত্রদলের নেতাকর্মীদেরকে সামনের আন্দোলন গুলোতে ঐক্যবদ্ধ ভাবে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।। দেশ ও জাতির কঠিন সময়ে বরাবরের মতো এইবারও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের দল, বাংলাদেশ জাতীয়তাবাদী দল, জোরালো ভূমিকা রাখবে এবং দেশ ও জাতিকে এই কঠিন সময় থেকে উত্তরণের পথ দেখাবে।

তিনি ঈদ উল-আযহা উপলক্ষে গতকাল বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল শিকারপুর  বুড়িশ্চর ইউনিয়ন, ও কুয়াইশ বুড়িশ্চর শেখ মোঃ সিটি কর্পোরেশন বিশ্ববিদ্যালয় কলেজ উদ্দ্যোগে এক ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন।

ctg-pic-mir-halal
অনুষ্ঠানে বক্তব্য রাখছেন তারুণ্যের প্রতীক মীর হেলাল।

উত্তর জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আকবর আলীর সভাপতিত্বে অনুাষ্ঠত এ অনুষ্ঠানে মীর হেলাল আরো বলেন, বিএনপি মাটি ও মানুষের দল, এই দলের শিকড় এই দেশের বাংলাদেশীদের অন্তরে তাই যত ষড়যন্ত্রই হউক না কেন বিএনপি কে নির্মূল করা যায়নি এবং যাবেও না ইনশাল্লাহ| এই দেশের দেশপ্রেমিক বাংলাদেশীরা, দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং দেশনায়ক তারেক রহমান এর নেতৃত্বে আগামীতে সুন্দর, সম্ভাবনাময় ও সমৃদ্ধ এক বাংলাদেশ গড়তে দৃঢ় প্রতিজ্ঞ।

ব্যারিস্টার মীর হেলাল সর্বস্তরের জনসাধারন ও নেতাকর্মীদের সঙ্গে শিকারপুর, কুয়াইশ বুড়িশ্চর, কলেজ সহ বিভিন্ন এলাকায় বিএনপি, যুবদল ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।।মোটর শোভাযাত্রা করে প্রধান অতিথি কে বরণ করেন বিপুল সংখ্যক ছাত্রদলের নেতাকর্মী।

১ টি মন্তব্য
  1. Mir Helal বলেছেন

    Thanks brother !