অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

শাহজালালে এলডিপি মহাসচিব গুলিসহ আটক

5
.

রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে লিবারেল ডেমোক্র্যাটিক পার্টির (এলডিপি) মহাসচিব রেদোয়ান আহমেদকে সাত রাউন্ড গুলিসহ আটক করা হয়েছে।

সোমবার সকাল ৯টার দিকে তাকে আটক করা হয় বলে এভিয়েশন সিকিউরিটি ফোর্স (এভসেক) গণমাধ্যমকে নিশ্চিত করেছে।

জানা গেছে, বাংলাদেশ বিমানে করে চট্টগ্রামে যাওয়ার উদ্দেশে বিমানবন্দরে এসেছিলেন এলডিপির মহাসচিব। এ সময় স্ক্যানিং করার সময় তার কাছ থেকে সাত রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তাকে বিমানবন্দর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানা গেছে। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভুলক্রমে গুলি নিয়ে এসেছেন বলে স্বীকার করেছেন রেদোয়ান আহমেদ।

৫ মন্তব্য
  1. Manna Mazumder বলেছেন

    উনি কি কেরিং এর নিয়ম জানেন না নাকি লাইসেন্স বিহীন?????

    1. Ashan Hiru Hoque বলেছেন

      Manna Mazumder vule gesilo 🔫 pistol ta nite. Has a criminal face.. 😀 😀 😀

  2. Emon Ismail বলেছেন

    গুলি পায়লে অস্ত্র কই????

  3. Shahriyar Khan বলেছেন

    বিএনপি জামায়াত চাই নাহ দেশের মানুষ কখনো উন্নয়নের সরকারের পক্ষে থাকুক। রেদোয়ান সাহেব তো চট্টগ্রামে আসছিলো তাদের জঙ্গী দলের সর্দার কর্ণেল অলির সাথে গোপন বৈঠক করার জন্য, খালেদা জিয়ার মুক্তি আন্দোলন নিয়ে দেশের মানুষের মাঝে আতঙ্ক ছড়িয়ে নতুনভাবে ক্ষমতায় যাওয়ার চিন্তায়। দেশের মানুষ এসব সন্ত্রাসী গোষ্টিকে দেশ থেকে বিতাড়িত করতে চাই।

  4. Ovi Das বলেছেন

    শুধু এলডিপি নাহ বিএনপি ক্ষমতায় থাকা অবস্থায় ২০ দলের অনেক নেতা কর্মীরা তাদের অবৈধ অস্ত্রকে বৈধ করছিলো। কেননা তারা সবসময় ভয়ে থাকে কোনো সময় জনগণ তাদের গোষ্ঠী উদ্ধার করে, তাই জনগণকেই মারার জন্য তারা সাথে অস্ত্র গুলি নিয়ে চলাফেরা করে, কেননা তারা জানে দেশের মানুষ তাদেরকে একবিন্দুও বিশ্বাস করে নাহ।