অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

লালখানবাজারে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ : পুলিশসহ আহত-১০

4
.

চট্টগ্রাম নগরীর খুলশী থানার লালখানবাজার এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। এতে পুলিশসহ ১০জন আহত হয়েছেন।সংঘর্ষ চালাকালীন সময়ে কয়েকটি গাড়ী ভাংচুর করা হয়।

আজ শনিবার (২৯ জুন) বিকেলে লালখানবাজার কর্নার হোটেলের মোড়ে লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুম ও স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল হাসনাত মোহাম্মদ বেলালের অনুসারী এ ঘটনা ঘটে।

.

স্থানীয় সূত্রে জানা যায় শুক্রবার দিনগত রাত ১১টায় বিয়ের দাওয়াত খেয়ে বাসায় ফেরার সময় হানিফ, সুমন, ওয়াসিম ও নিপুর নেতৃত্বে লালখান বাজার কর্নার হোটেল মোড়ে ওয়ার্ড যুবলীগ নেতা সাইদুল ইসলাম কে ছুরিকাঘাত করা হয়। এসময় তাকে বাঁচাতে গিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা এফাজ উদ্দিন সবুজ ও শ্রমিক লীগ নেতা কামাল হোসেন আহত হয়।

ঘটনার প্রতিবাদে আজ শনিবার বিকেলে মিছিল বের হলে সেখানে দিদারুল আলম মাসুমের নেতৃত্বে হামলা চালানো হয়। এতে গোলাগুলির ঘটনাও ঘটে।

.

এবিষয়ে জানতে চাইলে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রনব চৌধুরী পাঠক ডট নিউজকে বলেন, লালখান বাজারে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চার রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করা হয়। এসময় কয়েকজন পুলিশ সদস্য আহত হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম বলেন, লালখান বাজারে সংঘর্ষে আহত ৪জনকে হাসপাতালে আনা হয়েছে।

.

আহতদের মধ্যে গুলিবিদ্ধ ৪জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- মনির হোসেন (৪০), সোহেল (২৩), সুমন (১৮) ও ইমন (১৭)।

স্বেচ্ছাসেক লীগ নেতা আবুল হাসনাত মোহাম্মদ বেলাল বলেন, শুক্রবার রাতে আমার কর্মী সাইদুলকে মেরে আহত করে দিদারুল আলম মাসুমের অনুসারীরা। এ ঘটনার প্রতিবাদে পুলিশের কাছ থেকে মৌখিক অনুমতি নিয়ে শনিবার বিকেলে মিছিল বের করলে বাঘঘোনা কাঁচাবাজার এলাকায় তারা হামলা করেছে।

৪ মন্তব্য
  1. Moh Ismail Emon বলেছেন

    হিরোয়েন,গান্জার আড্ডাখানা,চাঁদাবাজির ভাগাভাগি নিয়ে????

  2. Mohammad Musa বলেছেন

    কোপা শামছু কোপা।

  3. Haque Mia Mia বলেছেন

    দেশের পরিস্থিতি কেন যে এমন

  4. Mk Shibly বলেছেন

    দেশের রাজনৈতিক সংস্কৃতিকে নোংরামির শেষ প্রান্তে দাড় করিয়েছে আওয়ামীলীগ এর সন্ত্রাসী কার্যক্রম।