অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নোয়াখালীতে ঠিকানাবিহীন নারী নিয়ে বিপাকে হাসপাতাল কর্তৃপক্ষ

2

নোয়াখালী জেলা প্রতিনিধিঃ

নাম ঠিকানাবিহীন আনুমানিক ৬২ বছর বয়সী চিকিৎসাধীন এক নারীকে নিয়ে বেজায় বিপাকে পড়েছে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ ।

এ বিষয়ে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এসিস্ট্যান্ট সার্জন মাকসুদাহ সুলতানা সুরভি জানান, এই বৃদ্ধ মহিলাটি দীর্ঘ আড়াই মাস আগে হাসপতালে ভর্তি হয়েছেন। কিন্তু এখন পর্যন্ত এই মহিলাটির কোন পরিচয় পাওয়া যায়নি। মহিলাটি মানসিক ভারসাম্যহীন,তার কারণে হাসপতালের স্বাভাবিক পরিবেশ রক্ষা করাও কর্তৃপক্ষের কাছে কঠিন হয়ে দাঁড়িয়েছে। হাসপাতালে ডাক্তার, নার্স ওই মহিলার চিকিৎসা দিয়ে যাচ্ছে। তার শরীরে পঁচন ধরেছে। বর্তমানে মহিলাটির উন্নত চিকিৎসার খুবই প্রয়োজন। যা এখানে সম্ভব নয়। মহিলাটিকে যদি কেউ চিনে থাকেন তাহলে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যোগাযোগ করতে পারেন অথবা মহিলাটির আত্মীয় স্বজনের কাছে সন্ধানটি পৌঁছে দিতে পারেন।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ড.মো. সেলিম মুঠোফোনে জানান, পরিবারের নাম ঠিকানা বলতে না পারায় তাকে ফেরত পাঠানো যাচ্ছে না। বিষয়টি আমি কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যানকে অবহিত করেছি এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কোম্পানীগঞ্জ থানার ওসিকে অবহিত করবো।

২ মন্তব্য
  1. Md Ali বলেছেন

    আমিন আমিন আমিন

  2. Kbbarua Kbbarua বলেছেন

    Amra.colonelhat.prashanti .abaik.alekha.ctg.thaki.mobile.no.01828088707