অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হার্টের বাইপাস অপারেশনের সময় কন্যা সন্তানের বাবা হলেন সীতাকুণ্ডের তসলিম

0
হার্ট অপরেশনের পর তসলিম উদ্দিন। ইনসেটে তার নবজাতক কন্যা।

মো: তসলিম (৪৬) বৃহস্পতিবার (১৩জুন) মেট্রোপলিটন হার্ট সেন্টারে তার হার্টের বাইপাস অপারেশন সম্পন্ন হয়। তার অপারেশন চলাকালীন সময়েই তার স্ত্রী রোকেয়া বেগম নগরীর মমতা ক্লিনিকে একটি কন্যা সন্তানের জন্ম দেন। সফল বাইপাস অপারেশনের পর তসলিমের জ্ঞান ফিরার সাথে সাথে কন্যা সন্তান জন্মের সংবাদ পান তিনি।

একই সময়ে নিজের সফল হার্টের বাইপাস অপারেশন ও কন্যা সন্তানের বাবা হওয়ার বিষয়ে মো: তসলিম পাঠক ডট নিউজকে বলেন, আমি সীতাকুন্ডের ফৌজদারহাট এলাকার একটি চায়ের দোকান করতাম। দেশের বিভিন্ন জায়গায় ও ভারত ঘুরে এসে মেট্রোপলিটন হাসপাতালে অপারেশনের সিদ্ধান্ত নেই। আমাকের অপারেশন টেবিলে নেওয়ার আগেও আমার স্ত্রী সুস্থ্য ছিলো, অপারেশনের পরবর্তী জ্ঞান ফিরার পর মেয়ে সন্তান জন্মের সংবাদ পাই। আমি মহাল আল্লাহর নিকট শুকরিয়া আদায় করছি।

মেট্রোপলিটন হার্ট সেন্টারের চীফ কার্ডিয়াক সার্জন ডাঃ সারওয়ার কামাল পাঠক ডট নিউজকে বলেন, আমরা রোগীর অপারেশন সম্পন্ন করার পর সংবাদ পাই তিনি মেয়ে সন্তানের বাবা হয়েছে। আসলে এই বিষয়ে একটি পরিবারের জন্য খুবই আনন্দের বিষয়। কারন হার্টের বাইপাস অপারেশন যেমন ঝুঁকিপূর্ণ তেমনি সন্তান জন্ম দেয়াও ঝুঁকিপূর্ণ। মহান আল্লাহ এই পরিবারকে একই সময়ে দু’টি বড় নেয়ামত দিয়েছেন।

তিনি আরো বলেন, মেট্রোপলিটন হার্ট সেন্টারের নিয়মিত হার্টের বাইপাসসহ হৃদরোগের সব ধরণের চিকিৎসা হয়।