অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কদমতলী থেকে ইয়াবাসহ কারারক্ষি সাইফুল গ্রেফতার

2
.

নগরীতে ১০ হাজার ইয়াবাসহ পুলিশের টিএসআই সিদ্দিকুর রহমান গ্রেফতারের ২৪ ঘন্টার মাথায় এবার ইয়াবাসহ গ্রেফতার হলেন এক কারারক্ষি।

আজ চট্টগ্রাম কেন্দ্রিয় কারাগারের কারারক্ষি মো: সাইফুল ইসলাম (২২)কে ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ।  তার কাছে পাওয়া গেছে ৫০ পিস নেশার ট্যাবলেট ইয়াবা। সাইফুলের কারারক্ষী নম্বর ২৩০০৫ (চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার)।  তার বাড়ি লক্ষীপুর জেলার রামগঞ্জে। পিতার নাম আবুল কাশেম পাটোয়ারী।

শনিবার (১৫ জুন) রাত পৌনে ৮টার দিকে কদমতলী ফ্লাইওভারে সিএনজি ট্যাক্সি থামিয়ে তল্লাশী চালিয়ে তাকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন  কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন।

ওসি মহসীন পাঠক ডট নিউজকে বলেন, কারারক্ষি সাইফুল ইয়াবা বিক্রির উদ্দ্যেশে সিএনজি টেক্সিযোগে হালিশহর যাচ্ছিলেন।  আমরা গোপন সংবাদের ভিক্তিতে নগরীর কদমতলী ফ্লাইওভারে সিএনজি থামিয়ে তল্লাশী করে তার কাছে ৫০ পিস ইয়াবা পাওয়া যায়।  তাকে গ্রেফতার করা হয়েছে। অভিযান এখনো চলছে। পরে বিম্তারিত জানানো হবে।

উল্লেখ্য গতকাল শুক্রবার এই সময় র‌্যাব পুলিশ অভিযান পরিচালনা করে নগরীর আগ্রাবাদ সিজিএস কলোনী এলাকা থেকে ১০ ইয়াবাসহ পুলিশের ট্রাফিক বিভাগের উপ-পরিদর্শক (টিএসআই) সিদ্দিকুর রহমান গ্রেফতার করা হয়।

এ ঘটনায় আজ নগর পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের উপ-পরিদর্শক সঞ্জয় গুহ বাদী হয়ে ৩ জনের বিরুদ্ধে নগরীর ডবলমুরিং থানায় মামলা করেছে।

২ মন্তব্য
  1. Habibullah Khan বলেছেন

    Good

  2. Shamim Yusuf বলেছেন

    এইসব শুয়োরের বাচ্চারা কারাগারের ভিতর ইয়াবার ব্যাবসা করে,তাকে রিমান্ডে নিলে আর কে কে জড়িত আছে বের করার জন্য মানণীয় ও সি মহোদয়ের নিকট জোড় আবেদন রইল,,কারাগারকে তারা নরক বানিয়ে রেখেছে,