অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বায়োজিদে ম্যাজিস্ট্রেট গাড়ি ভাঙচুরকারী সেই জসিম বন্দুকযুদ্ধে আহত

1
.

চট্টগ্রাম মহানগরীর বায়োজিদ থানার শেরশাহ এলাকায় অবৈধ দোকানপাট উচ্ছেদকালে ম্যাজিস্ট্রেটের গাড়ি ভাঙচুর মামলার প্রধান আসামি জসিম পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ আহত হয়েছে।

শেরশাহ বাংলাবাজার এলাকায় অবৈধ দোকান উচ্ছেদে যায় চট্টগ্রাম সিটি করপোরেশনের (সিসিসি) ভ্রাম্যমাণ আদালত।

আজ সোমবার ভোর রাতে নগরীর চান্দগাঁও থানার চন্দ্রনগরের চৌধুরীনগর হাসান সাহেবের খামার বাড়ি এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানায় পুলিশ।

গুলিবিদ্ধ হয়ে আহত জসিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

.

সিএমপির চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান খন্দকার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সিটি কর্পোরেশনের ম্যাজিষ্ট্রেট গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর মামলার আসামী জসিমকে গত রাতে চান্দগাঁও থেকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তিতে জসিমকে নিয়ে অস্ত্র উদ্ধারে অভিযানে যায় পুলিশ।

চন্দ্রনগরের চৌধুরীনগর হাসান সাহেবের খামার বাড়ি এলাকায় পৌছলে তার সহযোগিরা খবর পেয়ে পুলিশের কাছ থেকে জসিমকে ছিনিয়ে নেয়ার উদ্দেশ্যে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। এসময় পালাতে গিয়ে জসিম গুলিবিদ্ধ হয়। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মো. জসিম (৪০) ভোলার চরফ্যাশন উপজেলার বাসিন্দা। তার বাসা বসবাস বায়েজীদ এলাকায়।

উল্লেখ্য গত ১৩ মে নগরীর বায়েজীদ শেরশাহ বাংলাবাজার এলাকায় অবৈধ দোকান উচ্ছেদে যায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালত। ওই সময় জসিমের নেতৃত্বে সন্ত্রাসীরা অভিযানে নেতৃত্ব দেওয়া নির্বাহী ম্যাজিস্ট্রেটের গাড়ি এবং কর্পোরেশনের দুটি ট্রাক ভাঙচুর করা হয়।

এ ব্যাপারে দায়ের করা মামলার প্রধান আসামী বলে জানায় পুলিশ।

১ টি মন্তব্য
  1. Paathok.News বলেছেন

    বায়োজিদে ম্যাজিস্ট্রেট গাড়ি ভাঙচুরকারী সেই জসিম বন্দুকযুদ্ধে আহত https://paathok.news/76642