অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে ইভটিজিং এর অভিযোগে তিন বখাটে আটক

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
জেলার সীতাকুণ্ডে ইভটিজিং এর অভিযোগে তিন বখাটেকে আটক করেছে পুলিশ।  আজ শনিবার সীতাকুণ্ড বাঁশবাড়ীয়া এলাকার নিজ বাড়ি থেকে পুলিশ তাদের আটক করে।

 আটককৃত ৩ জন হল- মোঃ মজিব (২২), আবু ছিদ্দিক মিস্ত্রি (৪০) ও মোঃ রাজু (১৮)। পরে পুলিশ তাদের আদালতে হাজির করলে আদালত ৩জরকে কারাগারে পাঠিয়ে দেয়।

দুই শিক্ষার্থীকে ইভটিজিং করার অপরাধে শিক্ষার্থীর মা বাদী হয়ে থানায় মামলা করার পর পুলিশ তাদের আটক করে।

শুক্রবার সকাল ১১টার দিকে বাঁশবাড়ীয়া এলাকায় সড়ক দিয়ে বাসায় যাওয়ার সময় পূর্বের মত আবারো তারা ইভটিজিং করে। এসময় দুই শিক্ষার্থীর চাচা হানিফকে বিষয়টি জানালে হানিফ এ ঘটনার প্রতিবাদ করতে গেলে বখাটেরা ধারালো অস্ত্র দিয়ে তাকে মাথায় আঘাত করে। এসময় তিনি মাটিতে লুটে পড়লে স্থানীয়রা তাকে মারাত্বক আহত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করান।

এ ঘটনায় রিয়া ও প্রিয়ার মা ছখিনা খাতুন বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে অভিযুক্ত তিন বখাটে যুবককে পুলিশ আটক করে জেল হাজতে প্রেরণ করে।

এব্যাপারে মামলার দায়িত্বপ্রাপ্ত এসআই জুলফিকার হোসেন বলেন, দুই শিক্ষার্থীর মায়ের দায়ের করা মামলায় তিন বখাটেকে আটক করা হয়। ইভটিজিং এর প্রতিবাদ করাই হানিফ নামের একজনেরর উপর বখাটেরা হামলা করে। তার অবস্থা আশংন্কাজনক, তাকে চমেকে ভর্তি করা হয়েছে। সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলওয়ার হোসেন বলেন, ইভটিজিং করার ঘটনায় মামলা ( মামলা নং ২৪) দায়েরের প্রেক্ষিতে তিন বখাটেকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।