অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বিএনপি-জামায়াত অশুভ শক্তি, এদের চিরতরে উপড়ে ফেলতে হবে-হানিফ

0
.

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপি-জামায়াত একটি অশুভ শক্তি। তারা বাংলাদেশে ক্যান্সারের বিষফোঁড়া।  এদের চিরতরে উপড়ে ফেলতে হবে।

তিনি আজ শনিবার চট্টগ্রাম নগরীর কাজীর দেউড়িস্থ একটি কনভেনশন হল মিলনায়তনে দলের চট্টগ্রামের সাত জেলা কমিটির এক বিশেষ বর্ধিত সভায় এসব কথা বলেন হানিফ।

তিনি বলেন, তারেক রহমানকে উদ্দেশ্য করে বলেন, পরিষ্কার জানিয়ে দিতে চাই, লন্ডনে বসে ষড়যন্ত্র করে লাভ হবে না। খুনি, সন্ত্রাসী, দুর্নীতিবাজ তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচার করব ইনশাল্লাহ।

.

দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে বিএনপি-জামায়াত চক্র ষড়যন্ত্র করছে উল্লেখ্য করে হানিফ তাঁদের ব্যাপারে দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন, ‘এই বিএনপি-জামায়াত, এরা এক অশুভ শক্তি। এরা বাংলাদেশে ক্যান্সারের বিষফোঁড়া। এরা যত দিন এই বাংলাদেশে থাকবে তত দিন এই বাংলাদেশে বারবার তারা আঘাত হানবে, বারবার তারা সমস্যা সৃষ্টি করার চেষ্টা করবে। এরা যত দিন বাংলাদেশে থাকবে বাংলদেশের উন্নয়ন অগ্রগতি বারবার বাধাগ্রস্ত হবে। আজকে সময় এসেছে আমাদের, সারা দেশের মানুষকে ঐক্যবদ্ধ করে এই ক্যান্সারের বিষফোঁড়াকে আমরা চিরতরে উপড়ে ফেলতে চাই।’

তিনি বলেন, ‘আজকে বেগম খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাতের মামলায় দণ্ডপ্রাপ্ত হয়ে কারাগারে। আজ তিনি আদালত কর্তৃক স্বীকৃত দুর্নীতিবাজ হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন। তাঁর পুত্র তারেক রহমান যিনি ভারপ্রাপ্ত চেয়ারম্যান, তিনি মানি লন্ডারিং কেসে দণ্ডপ্রাপ্ত দেশে এবং বিদেশে। দেশের মামলায় তো তাঁর সাজা হয়েছেই, সন্ত্রাসী মামলাতেও তাঁর যাবজ্জীবন কারাদণ্ড হয়েছে। তিনি বিদেশে পলাতক আছেন।’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগ যত দিন আছে, এই বাংলাদেশে যত দিন শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে, আমরা তত দিনে এই সমস্ত অপরাধীদের বিচারের রায় কার্যকর করে এই বাংলাদশকে আমরা শান্তির বাংলাদেশ হিসেবে গড়ব।

.

চট্টগ্রাম মহানগর, উত্তর, দক্ষিণ, কক্সবাজার, রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবন জেলা আওয়ামী লীগের এই সভায় প্রধান অতিথি ছিলেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুল মতিন খসরু।

আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়কারী এনামুল হক শামীমের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন-তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, সংসদের হুইপ সামশুল হক চৌধুরী, নগর কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি ফজলে করিম চৌধুরী, দক্ষিণের সভাপতি মোসলেম উদ্দিন চৌধুরী। এছাড়া সাংসদ নজরুল ইসলাম, এম এ লতিফ, মাহফুজুর রহমান মিতা, সাইমুম সরওয়ার কমল, উত্তর জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নারী সাংসদ ওয়াসিকা আয়শা খানম ও খাদিজাতুল আনোয়ার সনি উপস্থিত ছিলেন।