অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

এই সরকারের আমলে ঘরে থাকলে খুন, বাহিরে গেলে হয় গুম : ডা: শাহাদাত

1
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, প্রতিনিয়ত চলছে নির্যাতন, খুন, ধর্ষণ আর অপহরণ। সন্ত্রাসী যেই দলের হউক না কেন তাদেরকে আইনের আওতায় আনতে হবে। কোনভাবেই তাদেরকে ছাড় দেয়া যাবে না।

তিনি আরো বলেন, এই সরকারের আমলে ঘরে থাকলে খুন হয় বাহিরে গেলে গুম হয়। অনৈতিকভাবে সরকার রাষ্ট্রীয় ক্ষমতায় আসার কারণে বাংলাদেশ সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে।

তিনি আজ বাদে জুমা কোরবানীগঞ্জ বক্সির হাট বিএনপি নেতা হাজী আবুল কাসেমের বাসায় গেলে উপস্থিত সাংবাদিকদের এ কথা জানান।

এসময় ডা: শাহাদাত আরো বলেন, কোরবানীগঞ্জ বিএনপি নেতা আবুল কাসেমের স্ত্রীকে সন্ত্রাসীরা যেভাবে হত্যা করেছে তা হৃদয়বিদারক। সন্ত্রাসীরা তার স্ত্রীকে হত্যা করে ক্রান্ত হয়নি। তাকে ও তার সন্তানকে উপর্যপুরী হত্যার উদ্দেশ্যে চুরিকাঘাত করেছে। সন্ত্রাসীদের ভয়ে এলাকার কেউ এগিয়ে আসার সাহস পায়নি।

তিনি বলেন, এই দেশের গণতন্ত্র, খুন, ধর্ষণ, তিনি এই নির্মম হত্যাকান্ডে জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। এই দেশের গণতন্ত্র, খুন, ধর্ষণ, নির্যাতন নিপীড়নের বিরুদ্ধে বাংলাদেশের মানুষকে বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃতত্বে ঐক্যবদ্ধ হতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন নগর বিএনপির সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী, যুগ্ম সম্পাদক আব্দুল মান্নান, বাকলিয়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আতাউর রহমান শাহিন, বসিরহাট ওয়ার্ড বিএনপির সভাপতি এস এম মফিজ উল্লাহ, দেওয়ান বাজার ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ, আন্দরকিল্লা ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক সৈয়দ আবুল বাশার, নগর ছাত্রদলের সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, বিএনপি নেতা মোহাম্মদ লেয়াকত আলী, শাহাদাত গাজী, মোহাম্মদ মহিউদ্দিন, পিয়াল, দিদার, ছাত্রদল নেতা এন মোহাম্মদ রিমন,আরিফ, শাওন, সোহেল, পিয়াল, দিদার, আরমান প্রমূখ।

১ টি মন্তব্য
  1. Mohiuddin alim বলেছেন

    বিএনপি দল ক্ষমতায় থাকতে জনগণের ওপর যে সীমাহীন নির্যাতন চালিয়েছে তার জন্য আজকে তারা জনগণের সমর্থন পায় না। তাই তাদের কথা জনগণ এখন আর কর্ণপাত করে না। তাই জনগণ বিএনপিকে প্রত্যাখান করেছেন।