অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে মীর কাসেমের পক্ষে ফেইসবুকে ষ্ট্যাটাস দেয়ায় রেল কর্মকর্তা আটক

4
14195201_253559281709741_9006108309701134298_o
আটক লোকো মাস্টার শাহাদাত হোসেন।

মানবতা বিরোধী অপরাধে দণ্ডিত হয়ে ফাঁসি কার্যকর হওয়া জামায়াত নেতা মীর কাসেম আলীর পক্ষে ফেইসবুকে ষ্ট্যাটাস দেয়ায় রেলওয়ে’র এক কর্মকর্তাকে আটক করেছে পুলিশ।

আটক শাহাদাত হোসেন খন্দকার রেলওয়ে পূর্বাঞ্চলের সহকারী লোক মাস্টার (সহকারী চালক) হিসেবে কর্মরত ।

সোমবার দুপুর পৌনে তিনটার দিকে নগরীর খুলশী থানার সেগুনবাগান এলাকা থেকে তাকে আটক করা হয়।

নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (উত্তর ও দক্ষিণ) মো. কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, যুদ্ধাপরাধী মীর কাসেম আলীকে ফাঁসিতে ঝোলানোর প্রতিবাদে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে উস্কানিমূলক ও প্ররোচনামূলক স্ট্যাটাস এবং পোস্ট দিয়েছেন ।

শাহাদাতের বাড়ী  নোয়াখালীর সুধারামপুর উপজেলায়। তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

এদিকে আটক শাহাদাতের ভাই মারুফ অভিযোগ করেন রোববার রাত ৯টায় ১০/১৫জন যুবক আমাদের বাসায় এসে বড় ভাই শাহাদাতকে খোঁজ করতে থাকে। ভাই বাড়ীতে না থাকায় আমাকে বলে ভাইকে ফোন করে বাসায় আসতে। আমি ফোন করে ভাইকে বাসায় আসতে বলি। বাসায় আসার পথে তারা রাস্তা থেকে ভাইকে ধরে মারধর করে। পরে আমাকেসহ তারা স্থানীয় কাউন্সিলর হিরণের বাসায় নিয়ে গিয়ে একটি গরু ঘরে আটকে রেখে মারধর করে।

পরে আমাকে ছেড়ে দিয়ে আমার ভাইকে রেখে দেয়। এখন আমরা ভাইয়ের কোন খোঁজ পাচ্ছিনা। তবে একটি সূত্রে জানতে পেরেছি রাতে কালো রঙ্গের একটি মাইক্রোবাসে করে কয়েকজন যুবক ভাইকে হিরণের বাসা থেকে নিয়ে যায়।

এব্যাপরে সকালে যোগযোগ করলে হিরণ বলে তাকে ডিবি পুলিশ নিয়ে গেছে কিন্তু আমরা থানায় ও ডিবি অফিসে যোগাযোগ করেছি তারা আমার ভাইয়ের ব্যাপারে কিছু জানেনা বলে জানায়। তবে কি কারনে শাহাদতকে মারধর করা হয়েছে তা জানাকে পারেনি মারুপ
এব্যাপরে জানতে চাইলে খুলশী থানার ওসি নিজাম উদ্দিন জানান, এই ব্যাপারে কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ করলে আমরা বিষয়টি দেখবো।

এবিষয়ে জানতে চাইলে কাউন্সিলর হিরণ বলেন, আপনার ডিবি অফিসে যোগাযোগ করেন।

৪ মন্তব্য
  1. Shemul Barua বলেছেন

    সুকুরের বাচ্চারে দইরা পাশিতে জোলায়া মার নাহইলে গাড়ি পিচনে চাকার সাতে বাইনদা হিচড়ায়া হিচড়ায়া টায়না মার

    1. গিয়াস বলেছেন

      শুকর হয় তারা যাদের কান্ডঞ্জান কম। 

  2. Mb Lokman বলেছেন

    সোনে খুশি হলাম

  3. Tipu Chowdhury বলেছেন

    শালাকে বাশ ডলা দেয়া হোক।