অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কোতোয়ালীতে ঘরে ঢুকে নারীকে কুপিয়ে হত্যাঃ ছেলেসহ আহত ২

1
.

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানার কোরবানীগঞ্জ এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাত এক নারী নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন তার ছেলে  ও এক প্রতিবেশী যুবক।

আজ মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে কোরবানী গঞ্জের বোম্বাইয়া আমিনের বিল্ডিং এর ৪র্থ তলায় এই ঘটনা ঘটেছে।

নিহত নারীর নাম রোখসানা বেগম (৪৩)। তিনি এলাকার আবুল কাশেমের স্ত্রী৷ এই ঘটনায় আহত ছেলে আজিজ (২৩) ও প্রতিবেশী আব্দুর সোবাহান (৩৪)কে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে৷ তাদের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে আহতের পিতা আবুল কাশেম।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, একজন নারী খুন হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গেছে। এখনো হত্যার কারণ ও বিস্তারিত জানি না।

নিহতের স্বামী আবুল কাসেম বলেন, কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে আমি জানি না। ঘটনার সময় আমি বাইরে ছিলাম। “আমাকে জানানো হয় আমার ঘরে আগুন লেগেছে। আমি এসে দেখি আমি স্ত্রী মৃত অবস্থায় পরে আছে। আমার ছেলেকে স্থানীয়রা হাসপাতালে নিয়ে গেছে৷

তিনি জানান, মাস দেড়েক আগে অজ্ঞাত একটি মোবাইল নম্বর থেকে আমাকে ফোন করে হুমকি দেয়া হয়েছিলো৷ বলা হয়েছিলো আমার ছেলের একটা বিবাদ আছে সেটা যেনো মিটিয়ে ফেলি।” পরে কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়রী করা হয়। কিন্তু পুলিশ সেই নম্বর কার এবং কেন হুমকি দিয়েছে জানাতে পারেনি।

এ ঘটনা আহত ছেলে আব্দুল আজিজ (২০) এবং আব্দুর সোবাহান (৩৪) নামে দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে জানিয়ে চমেক পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন বলেন। আব্দুল আজিজ এবং তার প্রতিবেশী আব্দুর সোবাহানের অবস্থা আশঙ্কাজনক। তারা দুজনই ছুরিকাঘাতে আহত।