অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বায়োজিদে গৃহবধূকে হত্যার অভিযোগঃ স্বামী আটক

0
.

চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানা এলাকা থেকে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধুর নাম দিলুয়ারা বেগম মুক্তা (২৮)।

আজ শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে বায়েজিদ চাইলতাতলী বোর্ড অফিস সংলগ্ন সাবেক ওয়ার্ড কমিশনার মরহুম লেয়াকতের বাড়ি থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।

এদিকে আজ সন্ধ্যা ৬টায় এ নিয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছে নিহত দিলুয়ারা বেগমের পরিবার। পুলিশ হত্যা মামলার একমাত্র আসামী তাঁর স্বামী সাইফুল ইসলামকে আটক করেছে।

বায়োজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মুক্তা নগরীর মুরাদপুর এলাকার শহীদ জানে আলম সড়কের বাসিন্দা মো. আমিরের মেয়ে। স্বামী সাইফুল একটি বাইয়িং হাউসে উন্সপেক্টর পদে কর্মরত রয়েছে নিহতের পরিবার সূত্রে জানা গেছে।

নিহতের ছোট ভাই মো. সোহেল এটি পরিকল্পীত হত্যাকান্ড দাবী করে বলেন, তার বোনের স্বামী ও পরিবারের সদস্যরা মিলে তার বোনকে দীর্ঘদিন ধরে নির্যাতন করে আসছে। সর্বশেষ গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার সময় তার বাবাকে ফোন করে তাকে বেধরক মারধর করেছে বলে জানিয়েছে। সকালে খবর পায় তার বোন মারা গেছে।

আজ শুক্রবার বিকেলে নিহতের পিতা মো. আমির বাদি হয়ে বায়েজিদ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ওসি জানান, শশুর বাড়ির লোকজন বলছে মহিলা আত্মহত্যা করেছে। কিন্তু তার পরিবারের দাবী হত্যা।  আমরা লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে হত্যা না আত্মহত্যা।

তবে পরিবারের অভিযোগের ভিক্তিতে আমরা হত্যা মামলা নিয়েছি এবং স্বামীকে আটক করেছি।