অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পহেলা বৈশাখে বন্ধুর সাথে বেড়াতে গিয়ে তরুণী ধর্ষণের ঘটনায় ৩ জনের বিরুদ্ধে মামলা

0
.

পহেলা বৈশাখ উদযাপনের কথা বলে পটিয়ার এক গার্মেন্টস শ্রমিক তরুণীকে নগরীতে এনে ধর্ষণের ঘটনায় তিনজনকে আসামি করে মামলা করেছে ধর্ষিতার পরিবার।

আজ বুধবার (১৭ এপ্রিল) রাত সাড়ে আটটার দিকে নগরীর বাকলিয়া থানায় ধর্ষিতা তরুনীর ভাই দিদারুল আলম বাদী হয়ে মামলাটি করেন।

মামলায় রিপন (২৫), মান্নান (২৪) ও নুরকে (২৩) আসামি করা হয়েছে। এর মধ্যে রিপন সরাসরি ধর্ষণ এবং মান্নান ও নুর তাকে সহযোগিতা করে বলে জানান দিদারুল আলম।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রণব কুমার চৌধুরী মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, যে তিনজনকে আসামী করা হয়েছে এর মধ্যে রিপন সরাসরি ধর্ষনের সাথে জড়িত। বাকি দুজন কিশোরীকে ধর্ষণ করতে ধর্ষক রিপনকে সহযোগীতা করেছে। অভিযুক্ত তিন আসামিকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বললেন ওসি প্রনব চৌধুরী।

গত ১৪ এপ্রিল পহেলা বৈশাখের বর্ষবরণ অনুষ্ঠান দেখতে কতিথ বন্ধুদের সাথে চট্টগ্রাম শহরের ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন পটিয়া উপজেলা বড়লিয়া গ্রামের এক গামের্ন্টস কর্মী। ধর্ষণ করার অভিযোগ উঠেছে তার কথিত বন্ধুদের বিরুদ্ধে।

পরিবারের পক্ষ থেকে বলা হয় ঐ কিশোরীকে ধর্ষণ করার ফলে অতিরিক্ত রক্তকরন বন্ধ না হওয়ায় রবিবার সন্ধ্যা ৭টার সময় সিএনজি (অটোরিক্সা) যোগে চট্টগ্রাম শহর থেকে পটিয়া হাসপাতালে নিয়ে আসা হয়। পটিয়া হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: বাবলু দাশ মেয়েটির অবস্থা আশংকাজনক দেখে তাকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

*পটিয়ায় নববর্ষ অনুষ্ঠান দেখতে গিয়ে বন্ধু কর্তৃক গার্মেন্টস কর্মী ধর্ষিত