অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে ৮৫ হাজার ইয়াবা উদ্ধার, পাচারকারী গ্রেফতার

0
.

কাভার্ডভ্যানে করে ইয়াবা পাচারকালে চট্টগ্রামে ৮৫ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে উদ্ধার করেছে মহানগর গোয়েন্দা (বন্দর) পুলিশ। জব্দ করা হয়েছে কাভার্ডভ্যানটি।

গতকাল বুধবার রাতে নগরীর কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গী বাজার ব্রীজ ঘাটস্থ বিআইডব্লিউটিএ অফিসের পাশে “মমতাজ হোটেল” এর সামনে থেকে বিশাল এ ইয়াবার চালান জব্দ করা হয়।

.

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (জনসংযোগ) মির্জা সায়েম মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এ উপলক্ষে আজ বৃহস্পতিবার দুপুরে নগরীর লালদীঘির পাড়স্থ নগর গোয়েন্দা কার্যালয়ে সংবাদ সম্মেলনে বলা হয় ইয়াবার একটি বিশাল চালান চট্টগ্রাম থেকে ঢাকায় পাচার হচ্ছে এমন তথ্যের ভিক্তিতে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের উপ-পুলিশ কমিশনার এসএম মোস্তাইন হোসেন নির্দেশে ফিরিঙ্গী বাজার ব্রীজ ঘাটস্থ বিআইডব্লিউটিএ অফিসের পাশে “মমতাজ হোটেল” এর সামনে অভিযান পরিচালনা করে। এসময় সন্দেহভাজন একটি কভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-ড-১৪-৬৯০৯) তল্লাশী করে এর ভীতরে লুকানো ৮৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এসময় পাচারকারী মোঃ রফিকুল ইসলাম(৪৮)’কে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত রফিকুল ইসলাম জানিয়েছে, উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলো অজ্ঞাতনামা আসামীদের সহযোগিতায় কার্ভাডভ্যানে বিশেষভাবে যোগান তৈরী করে লুকানো অবস্থায় কক্সবাজার জেলার রামু থেকে ক্রয় করে চট্টগ্রাম হয়ে ঢাকায় বিক্রয় করার জন্য নিয়ে যাচ্ছিল।