অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে নিয়ন্ত্রণ হারিয়ে মসজিদে ট্রাক, বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহত

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
জেলার সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র নিহত হয়েছেন। নিহত ফরিদুল ইসলাম (২৫) বিশ্ববিদ্যালয়ের কোরনিক সাইন্সের ৫ম সেমিস্টারের ছাত্র।

আজ সোমবার (২৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের বানুর বাজার এলাকায় এঘটনা ঘটেছে।

প্রতক্ষ্যদর্শীরা জানায়, ফরিদুর ইসলাম সকালে ফজর নামাজ শেষ করে বায়তুল আমান জামে মসজিদ থেকে বের হওয়ার সময় ঢাকামূখী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মসজিদে ঢুকে পড়ে। এসময় ঘটনাস্থলে তার মৃত্যু হয়।  ফরিদুল ইসলাম দীর্ঘদিন ধরে ঐ এলাকায় ভাড়া বাসায় থেকে সীতাকুণ্ডের কুমিরায় অবস্থিত আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করতেন।

বার আউলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আহসান হাবীব বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসি এবং গাড়িটি আটক করি।  নিহত যুবক ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র। লাশটি বিশ্ববিদ্যালয় কৃর্তপক্ষের নিকট হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানায়, নিহত ফরিদুল ইসলাম কক্সবাজারের চকরিয়ার রায়পুর ষ্টেশনস্থ মোজাহের মেম্বারের বাড়ির মৃত নুর মোহাম্মদ এর পুত্র।

স্থানীয় ইউপি সদস্য আলমগীর হোসেন মাসুম বলেন, ফজর নামাজ শেষ হওয়ার পর মুসল্লিরা যখন মসজিদ থেকে বের হচ্ছিল তখন ট্রাকটি মসজিদে ঢুকে পড়ে, এতে একজন নিহত হলেও বড় ধরণের হতাহতের ঘটনা ঘটেনি।