অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

গৃহবধূকে জবাই করে হত্যার ঘটনায় দেবরসহ আটক দুই

0
14137865_10207010708255485_821251357_n
নিহত গৃহবধূ হোসনে আরা বেগম।

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামের মিরসরাইয়ে প্রবাসীর স্ত্রী হোসনে আরা বেগমকে জবাই করে হত্যার ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে। তারা হলো-নিহত গৃহবধূর চাচাতো দেবর আজমাদ মিয়া ও ভাতিজা মোশাররফ হোসেন।

বৃহস্পতিবার বিকালে তাদের আটক করা হয়েছে জানিয়ে মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ এমকে ভূঁইয়া বলেন, দেবর আজমাদ মিয়া হত্যাকা-ের কথা স্বীকার করেছে।

এর আগে বুধবার রাতে উপজেলার ১২ নম্বর খৈয়াছড়া ইউনিয়নের মসজিদিয়া মুহুরী পাড়া গ্রামে গৃহবধূ হোসনে আরা বেগমকে গলা কেটে হত্যা করা হয়। পুলিশ বৃহস্পতিবার সকালে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহত হোসনে আরা বেগম সোনাগাজী উপজেলার সমাজ গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে। তিনি জহির উদ্দিনের স্ত্রী।

নিহতের মেয়ে সুমাইয়া আক্তার জানান, বুধবার রাতে সে মায়ের সাথে একত্রে ঘুমায়। রাত ৩ টার সময় প্রাকৃতিক কাজ সারতে বাহিরে যাওয়ার জন্য মাকে ডাকলে মায়ের কোন সাড়া পাইনি। পরে বাতি জ্বালালে খাটের নিচে মাকে রক্তাক্ত অবস্থা পড়ে থাকতে দেখি।
পরে তার চিৎকার শুনে বাড়ির লোকজন ছুটে যায়। সুমাইয়া পুলিশকে আরো জানায়, তার মায়ের শরীরে থাকা স্বর্ণালংকার ও খুনীরা নিয়ে যায়। এর বাহিরে সে আর কিছু বলতে পারেনি।

ঘটনার পর দুপুরে মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ এমকে ভূঁইয়া, এএসপি (সীতাকুন্ড) মাহবুবুর রহমান ও চট্টগ্রাম সিআইডি পুলিশে প্রতিনিধি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ এই ঘটনায় আমজাদ মিয়া ও মোশাররফ হোসেন নামের দুই জনকে আটক করেছে। আমজাদ মিয়ার কাছ থেকে কিছু স্বর্ণালংকার উদ্ধার করা হয়েছে।

সীতাকুণ্ড এএসপি সার্কেল মাহবুবুর রহমান বলেন, গৃহবধূ হোসনে আরা বেগমের চাচাত দেবর আজমাদ মিয়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার বিষয়টি স্বীকার করেছেন। লোভের বশবর্তী হয়ে প্রবাসী ভাইয়ের স্ত্রীকে ভাতিজা মোশাররফের সহযোগিতায় খুন করেছেন। আমজাদের কাছ থেকে লুট হওয়া স্বর্ণও উদ্ধার করা হয়েছে। ইতিপূর্বে একাধিকবার সে ভাবীকে ঘায়েল করার চেষ্টা করেছিলেন বলে জানায়।