অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আত্মহত্যাকারী সেই চিকিৎসকের স্ত্রী মিতু গ্রেফতার 

0
.

চট্টগ্রামে একাধিক পুরুষের সাথে স্ত্রীর পরকিয়ার কারণে আত্মহত্যাকারী তরুণ চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে নগরীর কোতোয়ালী থানাধীন নন্দনকানন এলাকা থেকে তাকে গ্রেফতার করে সিএমপি কাউন্টার টেররিজম ইউনিটের একটি দল।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন ।

এর আগে গতকাল বৃহস্পতিবার ভোর ৫টার দিকে নগরীর চান্দগাঁও আবাসিক এলাকার নিজ বাসায় ইন্স্যূলিন পুশ করে আত্মহত্যা করেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের তরুণ চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশ (৩৩)।  তিনি জেলার চন্দনাইশ উপজেলার বরকল ইউনিয়নের বাংলাবাজার এলাকার মৃত আব্দুর সবুরের পুত্র।

.

জানাগেছে, দীর্ঘদিন ভালোবেসে বিয়ে করেছিলেন একই পেশায় পড়ুয়া তানজিলা হক চৌধুরী মিতুকে। কিন্তু বিয়ের আগ থেকে মিতু ছিলেন বহুগামী। একাধিক যুবকের সাথে প্রেমের সম্পর্ক ও হোটেলে রাত কাটানোর ঘটনা জেনেও শুধু মান সন্মানের কথা ভেবে আকাশ তাকে বিয়ে করেন।

মৃত্যুর আগে আকাশের দেয়া ফেসবুক স্ট্যাটাসে েএসব কথা উঠে আসে।

বিয়ের পরও মিতুর স্বভাব ঠিক না হওয়ায় এনিয়ে নিজেদের মধ্যে দাম্পত্য কলহ লেগে থাকে।  আকাশকে ছেড়ে মিতু আমেরিকা পাড়ি জমায়। এবং সেখানে উৎশৃঙ্খল জীবন যাপন করতে থাকে। নিয়মিত নাইট ক্লাবে যাওয়া এবং বিদেশী যুবকের সাথে অবৈধ সম্পর্ক নিয়ে আকাশের সাথে তার তিক্ততা বাড়ে।  এনিয়ে দু পরিবারে মধ্যে সমাধানের চেষ্টা হয়েছে।

শেষ পর্যন্ত বিপদগামী স্ত্রীকে ব্যাভিচার থেকে ফেরাতে ব্যর্থ হয়ে নিজেকে নিজেই শেষ করে দিয়ে পৃথিবী ছেড়ে যান ডা. আকাশ।