অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রাউজানে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

0
.

চট্টগ্রামের রাউজান উপজেলার চিকদাইর ইউনিয়ন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সৌরভ কর (১৯) নামে এক কলেজ ছাত্র।

আজ রবিবার (২০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চিকদাইর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের রাধারাম মহাজনের বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায় আত্মহননকারী সৌরভ ওই এলাকার কাজল করের প্রথম পুত্র। সেও হাটহাজারী কলেজের দ্বাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র।

সকাল সাড়ে ১০টায় রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় সৌরভকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেপায়েত উল্লাহ বলেন, চিকদাইর এলাকার রাধা মহাজনের বাড়িতে সৌরভ কর নামে এক কলেজছাত্র পরিবারের সদস্যদের সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছে।

ওসি কেপায়েত উল্লাহ জানান, শনিবার রাতে পড়াশুনার বিষয় নিয়ে সৌরভ করকে বকা দেয় তার মা। রোববার সকালে রুমের ভেতর তার ঝুলন্ত মরদেহ দেখতে পায় পরিবারের সদস্যরা।

চিকদাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী বলেন, আত্মহত্যার আগে ভোর ৪টার দিকে সৌরভ কর নিজের ফেসবুক ওয়ালে লিখেন- ‘সেই পুষ্পে এখনো সৌরভ ছড়ায়নি, হয়তো আর কখনো ছড়াবেও না। বিদায়।’ ফেসবুকে এই স্ট্যাটাস দেওয়ার কয়েকঘণ্টা পরে তার ঝুলন্ত মরদেহ দেখতে পাওয়া যায়।

ছেলেটি খুব মেধাবী ছিল। সামাজিক সংগঠনের সাথে জড়িত হয়ে সমাজ উন্নয়ন মূলক কাজ করত। অভিমানী এই ছাত্রের মৃত্যু সংবাদে পুরো চিকদাইর ইউনিয়নে শোক বিরাজ করছে।